নিজেদের বাঁশ কাটতে যাওয়ায় অতর্কিত হামলা করে উল্টো মিথ্যা মামলা

23

শাহজাহান আলী সোহেল, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তরিকুল ইসলাম নামের এক ভূক্তভোগী। মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে পঞ্চগড় জেলা রিপোর্টার্স ক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে পঞ্চগড় সদর উপজেলার বিশমনি এলাকার মৃত তফির উদ্দীনের ছেলে তরিকুল ইসলাম লিখিত বক্তব্যে জানান, গত ৯ অক্টোবর আমার ভোগদখলীয় জমির বাঁশঝাড় হতে বাঁশ কাটতে যাই, এসময় শাহ আলম, সরফরাজ স্বপন, পিতা মৃত আমানুল্লাহ, নিশাদ, সবুজসহ ৯ জন আসামী এসে আমার উপর অতর্কিত হামলা চালায়। এসময় পরিবারের লোকজন আমাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে আমার স্ত্রী আজিজা খাতুন গত ১২ অক্টোবর ৯ জনকে আসামি করে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন।পরে মামলার কথা শুনে আসামীরা ১২ অক্টোবর সন্ধ্যায় বিশমনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মারামারির একটি মিথ্যা ঘটনা সাজিয়ে, ১৫ তারিখে আদালতে মামলা করে আমাদের পরিবারের চারজনের উপর। তার মধ্যে একজন ঢাকা থেকে ১৩ তারিখে পঞ্চগড় আসে।

তরিকুল ইসলাম আরও বলেন, আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে আমাদের শারীরিক, মানসিক ও আর্থিক ক্ষতি করছেন। আমি প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের দাবি করছি। এ ছাড়াও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি।

অভিযুক্ত শাহ আলম মুঠোফোনে জানান, দূরে আছি বিষয়টি ফোনে বলা যাবে না।