প্রয়োজনে শহীদ হবো, তবুও রাজপথ ছাড়ব না: বিএনপি নেতা আজাদ

16

শাহজাহান সোহেল, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে জেলা বিএনপির সদস্য সচিব ও পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক কেন্দ্রীয় বিএনপি নেতা ফরহাদ হোসেন আজাদের নেতৃত্বে ১ দফা দাবী আদায়ে সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বিকেলে পাঁচ উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা পঞ্চগড় জেলা শহরের প্রবেশ মুখ গুলো দিয়ে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে উপস্থিত হয়। পরে মিছিল টি দলীয় কার্যালয় থেকে বের হয়ে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টোডিয়ামে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। হাজারো নেতাকর্মী মিছিল ও সমাবেশে উপস্থিত হন।

সমাবেশটি সঞ্চালনা করেন সাবেক জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শফিউজ্জামান পাটোয়ারী (রুবেল) বক্তব্য রাখেন পঞ্চগড় সদর উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আনোয়ার হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড.মির্জা নাজমুল ইসলাম কাজল, সাবেক পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এ্যাড.আদম সুফি, বর্ষিয়ান নেতা ও জেলা বিএনপির আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চু জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ প্রমুখ।

ফরহাদ হোসেন আজাদ বলেন, আর কোন মিছিল মিটিং নয় এবারে কঠোর কর্মসুচি আসবে। যারা আমাদের দলের চেয়ারপার্সন জনগণের ভোটে নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া একজন অসুস্থ ব্যক্তি আমাদের মাকে নিয়ে কটুক্তি করছেন এর দাঁতভাঙ্গা জবাব দেয়ার সময় এসে গেছে। আওয়ামী অবৈধ সরকারের পদত্যাগ ও সংসদ বিলুপ্ত সহ নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির ১ দফা দাবী আদায়ে যে কঠোর কর্মসুচির ডাক আসবে আমরা সেই ডাকে রাজপথে নেমে বিজয় নিয়েই ঘরে ফিরবো ইনশাআল্লাহ। প্রয়োজনে শহীদ হবো তবু রাজপথ ছাড়বোনা ছাড়বো না।

এসময় ছাত্রদল,যুবদল,সেচ্ছা সেবক দল,শ্রমিক দল,মহিলা দল সহ সর্বস্তরের নেতাকর্মীদের ধন্যবাদ জানান ফরহাদ হোসেন আজাদ।