স্বাস্থ্যমন্ত্রীর মা মারা গেছেন

15

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক স্বপনের মা ফৌজিয়া মালেক মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বার্ধক্যজনিত কারণে ঢাকার গুলশানের এএমজেড হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

তার মৃত্যুতে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের গ্রামের বাড়ি মানিকগঞ্জ সদর উপ‌জেলার গড়পাড়া ইউনিয়নের চান্দইর এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নে‌মে এসে‌ছে। সেইসঙ্গে আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সমাগমও দেখা গেছে।

মরহুমা ফৌজিয়া মালেক ঢাকার প্রথম মেয়র ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার উপদেষ্টা প্রয়াত কর্নেল আব্দুল মালেকের সহধর্মিণী। ঢাকার বারিধারায় মরহুমার প্রথম জানাজা শেষে নিজ বাড়ি গড়পাড়ায় আনা হচ্ছে।

আগামীকাল শুক্রবার সকাল ৯টায় মরহুমার বাবার বাড়ি জেলার সাটুরিয়া উপজেলার হরগজ গ্রামের ফুটবল খেলার মাঠে দ্বিতীয় ও পরবর্তীতে তার নিজের বাড়ি সদর উপজেলার গড়পাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে (সাহেরা-হাসান মেমোরিয়াল হাসপাতাল সংলগ্ন) তৃতীয় জানাজা শেষে নিজ বাসভবনে স্বামী প্রয়াত কর্নেল আব্দুল মালেকের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হওয়ার কথা রয়েছে।