বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ম্যাচ উপলক্ষে নিরাপত্তা সমন্বয় সভা

51

রিয়াজ উদ্দিন, চট্টগ্রাম ব্যুরো
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দলের আসন্ন চট্টগ্রাম সফর উপলক্ষ্যে নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ এপ্রিল সভায় সভাপতিত্ব করেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহতাব উদ্দিন।

আগামী ৩ মে থেকে ৭ মে পর্যন্ত চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৩টি টি-২০ ম্যাচ খেলতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল আজ রাতে এবং জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দল আগামী ২৮ এপ্রিল শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে।

সভায় বাংলাদেশ এবং জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দলের আসন্ন চট্টগ্রাম সফর উপলক্ষ্যে সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার সমন্বয়ে জাতীয় দলের খেলোয়াড়দের সার্বিক নিরাপত্তা পরিকল্পনা প্রণয়ন করা হয়।

সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, বিপিএম-সেবা, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)সহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিসিবি, জেলা প্রশাসন, ওয়াসা, চট্টগ্রাম সিটি করপোরেশন, সিডিএ, এপিবিএন, ফায়ার সার্ভিস, র‌্যাব, এনএসআই, ডিজিএফআই, বিআরটিএ, সিএমসিএইচ, বিপিডিবি, রেডিসন ব্লু হোটেলের সিকিউরিটি অফিসারসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত বিভিন্ন সংস্থার প্রতিনিধিগণ আসন্ন সিরিজটি সুন্দর ও সফলভাবে সম্পন্নের লক্ষ্যে বিভিন্ন প্রস্তাব পেশ করেন।