ঠাকুরগাঁওয়ে স্কাউট ইউনিট লিডার বেসিক প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান

22

ঠাকুরগাঁওয়ে সফলতার সাথে অনুষ্ঠিত হয়ে গেল ৫দিন ব্যাপী রবার্ট স্টিফেন্সসন স্মিথ লড ব্যাডেন পাওয়েল অব গিলওয়েল ১১১ তম স্কাউট ইউনিট লিডার বেসিক প্রশিক্ষণ কোর্সের সমাপনি অনুষ্ঠান।

বুধবার (১৬ নভেম্বর) বিকেল থেকে শুরু হয় বাংলাদেশ স্কাউট, দিনাজপুর অঞ্চলের পরিচালনায় ঠাকুরগাঁও সদর উপজেলা ও জেলা শাখার আয়োজনে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় ওআরসি ভবনে ১২ থেকে ১৬ই নভেম্বর ২০২২ খ্রিঃ পর্যন্ত ৫ দিনব্যাপী স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্সের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও স্কাউটস এর জেলা সভাপতি মোঃ মাহবুবুর রহমান, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও স্কাউটস এর উপজেলা সভাপতি আবু তাহের মোঃ শামসুজ্জামান, জেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন,কোর্স লিডার আরিফ হোসেন চৌধুরী এলটি, বাংলাদেশ স্কাউটস, দিনাজপুর অঞ্চলের আঞ্চলিক উপ কমিশনার আন্জুমান আরা বেবি প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র প্রদান এবং পরে ক্যাম্প ফায়ারের মধ্যে বিভিন্ন ধরনের ডিসপ্লে উপভোগ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমানসহ সকল সম্মানিত উপস্থিত বৃন্দ ।