আল্লাহ তুমি রুপগঞ্জবাসীকে জুলুম-অত্যাচার থেকে রক্ষা করো: সেলিম প্রধান

29

রাকিব হাসান সাগর: নারায়ণগঞ্জে রুপগঞ্জ ওয়ান ফ্যামেলীর উদ্যোগে মাদক, চাঁদাবাজ, সন্ত্রাসমুক্ত ও পরিস্কার পরিচ্ছন্ন রুপগঞ্জ গড়ে তোলার লক্ষে প্রেস কনফারেন্স ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে রুপগঞ্জ উপজেলার ভুলতা গাউছিয়া এলাকার ফ্লাইওভার সংলগ্ন মাঠে উম্মক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় রুপগঞ্জ উপজেলার গরিবের ডনখ্যাত সেলিম প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেঃ জেনারেল মো নাজিম উদ্দীন পি এস সি (অবঃ)।

আলোচনা সভায় বক্তারা বলেন,রুপগঞ্জ কে একটি মাদক,চাঁদাবাজ,সন্ত্রাসমুক্ত ও পরিস্কার পরিচ্ছন্ন এলাকা হিসেবে গড়ে তুলবো, রুপগঞ্জ হবে একটি স্মার্ট রুপগঞ্জ।

এ সময় বক্তারা ঘোষণা দেন রূপগঞ্জের মাদক কারবারি, সন্ত্রাসী ও চাঁদাবাজদের প্রতিহত করার পাশাপাশি রূপগঞ্জকে বিশ্বের উন্নত দেশের মতো পরিচ্ছন্ন শহরে পরিণত করার আশ্বাস দেন।

এসময় গরিবের ডনখ্যাত সেলিম প্রধান বলেন, আমি আমার আইডিয়া কাউকে বলিনি, বলবও না। কারণ দুষ্টচক্রের লোকজন যদি সেটা বুঝে যায়, তাহলে সামনে এগিয়ে যেতে বাঁধা সৃষ্টি করবে।

তিনি বলেন, চার বছর জেলে থাকার সময় আমি রূপগঞ্জের প্রতি বাড়তি টান অনুভব করেছি। তখন রূপগঞ্জের কাউকে দেখলে আপন মনে হতো। সেই অনুভূতি থেকেই ভালো কিছু করার চেষ্টা শুরু করেছি।

তিনি বলেন, ‘দুষ্টচক্র হচ্ছে তারাই, যারা আপনার-আমার ক্ষতি করতে চায়। যারা কারও ভালো দেখলে তাকে টেনে পেছনে নামানোর চেষ্টা করে। তারা দেশের শত্রু ও আইনের চোখে অন্যায়কারী। এদের আমি দুষ্টচক্র বলি। রূপগঞ্জে মাদক কারবারি, সন্ত্রাসী ও চাঁদাবাজদের প্রতিহত করবো, আল্লাহ তুমি তুমি রুপগঞ্জ বাসিকে হেফাজত করো। আমি গরিবের পাশে আছি এবং সব সময় থাকতে চাই।