খেলব না, আপনারা খেলার যোগ্য না: শামীম ওসমান

26

রাজনীতিতে খেলা হবে শব্দ দু’টি দেশের গণ্ডি পেরিয়ে দেশের বাইরেও ছড়িয়ে দিয়েছেন যেই শামীম ওসমান, এবার তিনিই প্রতিপক্ষের উদ্দেশে বলেছেন, আপনাদের সঙ্গে খেলবো না। আপনারা খেলার যোগ্য না।

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য শামীম ওসমান বলেন, ভালো মানুষের সঙ্গে খেলা যায়। ওদের সঙ্গে কী খেলবো? চোর-বাটপার সব একদিকে হয়েছে। বিদেশে বসে বোম মারেন, একুশে আগস্ট ঘটান।

শুক্রবার (২৩ জুন) বিকেলে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সম্মেলনে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ শহরের শিল্পকলা একাডেমিতে এ সম্মেলনের আয়োজন করা হয়।

শামীম ওসমান বলেন, আগামী দিনে খুব খারাপ সময় আসছে। সামনে একটা লড়াই হবে। এ লড়াইটা হবে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে কঠিন লড়াই। এ লড়াইয়ে নারায়ণগঞ্জ অগ্রণী ভূমিকা পালন করতে আশীর্বাদ কামনা করছি।

তিনি বলেন, যারা দেশে-বিদেশে বসে ষড়যন্ত্র করছেন কিংবা দেশ-বিদেশের ষড়যন্ত্রে মনে করছেন বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র পরিণত করবেন; তাদের উদ্দেশ্যে বলতে চাই, আপনারা আমাদের সঙ্গে খেলার উপযুক্ত হননি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিক, সহসভাপতি ডি এন চ্যাটার্জী, সাধারণ সম্পাদক ড. চন্দ্রনাথ পোদ্দারসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতকার্মীরা।