শপথ নিয়ে মেয়র আইভী যা বললেন

23

মেয়র হিসেবে শপথ গ্রহণ করে নারায়ণগঞ্জবাসীর প্রতি আবারও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, প্রধানমন্ত্রী যে কথাটি বলেছেন উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য, আমরা সেই ধারা অব্যাহত রাখব।

বুধবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়রকে শপথবাক্য পাঠ করান। রাজধানীর গণভবন ও ওসমানী স্মৃতি মিলনায়তনে এ শপথ অনুষ্ঠিত হয়।

মেয়র আইভী বলেন, নারায়ণগঞ্জে বিগত ১০ বছরে প্রচুর কাজ হয়েছে। আমরা সেই ধারাটি অব্যাহত রাখব। নতুন যেসব কাজ আছে সেগুলো অবশ্যই আমরা প্রজেক্ট আকারে জমা দেব। কিন্তু সবচেয়ে যেটা জরুরি, তা হলো- নারায়ণগঞ্জের পূর্ব পাড় ও পশ্চিম পাড়কে একত্রিত করতে একটি ব্রিজ করা।

আইভী জানান, প্রধানমন্ত্রী ২০১৮ সালে এটি একনেকে অনুমোদন দিয়েছিলেন। কিন্তু কোভিডের জন্য কাজ পিছিয়ে গিয়েছে। কদমরসুল সেতুর এ কাজটা তিনি সর্বপ্রথমে ধরতে চান।

মেয়র আইভী বলেন, ঢাকা ওয়াসা থেকে আমরা নারায়ণগঞ্জ ওয়াসা নিয়ে নিয়েছি। সেই কাজটি ভালোভাবে করার চেষ্টা করব, যাতে প্রত্যেকটি ওয়ার্ডে বিশুদ্ধ পানি সরবরাহ করতে পারি। এছাড়া আরও যে মেগা প্রজেক্টের কাজগুলো আছে, সেই কাজগুলো ধরে রাখার চেষ্টা করব।