ভিভিআইপি খদ্দেরদের জন্য মডেলদের বাসায় মিনি বার

19

মডেল পিয়াসা ও মৌ এর বাসায় মদের যে মিনি বার পাওয়া গেছে তা ভিভিআইপি খদ্দেরদের জন্য তৈরি করা হয়েছিল। আরও কয়েকজন মডেল ও নায়িকা এমন কাজের সাথে জড়িত রয়েছে। এমনটাই জানিয়েছে অভিযানের সাথে সংশ্লিষ্ট একটি সূত্র।

জানা যায়, এসব মডেলদের আয়ের প্রধান উৎস হলো এটি। করোনা পরিস্থিতির কারণে ভিআইপি হোটেল কিংবা বারগুলো বন্ধ থাকায় তারা নিজ বাসাকেই ভিভিআইপি খদ্দেরদের মধুচন্দ্রিমার স্থান বানিয়ে নিয়েছেন। সেজন্য মদ বা ক্যাসিনো থেকে শুরু করে যা যা প্রয়োজন সবই তাদের বাসায় রয়েছে।

এজন্যই করোনার মধ্যে সাধারণ মানুষ যখন জীবন ও জীবিকা নিয়ে লড়াইয়ে ব্যস্ত, তখন করোনাকালে চলচ্চিত্র, নাটক বা মডেলিং সংক্রান্ত কোনো কাজ না করেও তারা বিলাসী জীবন যাপন করতে পারছে।

এমন অনৈতিক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে বলেও পুলিশ জানিয়েছে। এমন ঘোষণার পর থেকেই মডেল ও নায়িকাদের মধ্যে অভিযান আতঙ্ক দেখা দিয়েছে।

রোববার রাতে মডেল পিয়াসা ও মৌ এর বাসায় অভিযান চালায় পুলিশ। এসময় তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য আটক করা হয়।

এর আগে মডেল পিয়াসা আলোচনায় এসেছিলেন মুনিয়া হত্যাকাণ্ডের সময়। বসুন্ধরা গ্রুপের মালিক পক্ষের সাথে পারিবারিকভাবে ঘনিষ্ঠ এই মডেল তখন মুনিয়ার ইফতারের ছবি তাদেরকে সরবরাহ করেছিলেন। এতে মুনিয়া হত্যাকাণ্ডের ক্ষেত্র তৈরি হয়েছিল।

এছাড়া বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণকাণ্ডের সময়ও আলোচনায় এসেছিলেন আপন জুয়েলার্সের মালিক দিলদারের ছেলে সাফাতের স্ত্রী পিয়াসা। এবার সেই মডেল পিয়াসা পুলিশের হাতে ধরা পড়লেন।