বন্ধ ঘরে মিলল মা-বাবা-মেয়ের গলাকাটা লাশ

34

সিরাজগঞ্জের তাড়াশ পৌরসভার একটি ফ্ল্যাট থেকে সোমবার (২৯ জানুয়ারি) রাতে দম্পতিসহ একই পরিবারের ৩ জনের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা সরকার (৪০) ও তাদের ১৫ বছরের মেয়ে তুষি সরকার পৌরসভার বারোয়ারি কালী মন্দিরের পেছনে বটতলা এলাকার বাসিন্দা ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, পেশায় ব্যবসায়ী বিকাশ তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকাশ সরকারের ছোট ভাই এবং তিনি পরিবারের সঙ্গে ওই এলাকার একটি ফ্ল্যাটে থাকতেন। আওয়ামী লীগের রাজনীতিতে কোনো পদ না থাকলেও দলটির সক্রিয় সমর্থক ছিলেন তিনি।

প্রতিবেশীদের বরাত দিয়ে বড় ভাই প্রকাশ বলেন, রবিবার সকাল থেকে বিকাশের ফ্ল্যাটের দরজা বন্ধ ছিল।

গত দু’দিন ধরে ওই দম্পতিকে আত্মীয়রা ফোন করলেও তারা ফোন ধরেননি জানিয়ে তিনি বলেন, অবশেষে তিনি ফ্ল্যাটে গিয়ে দেখেন দরজা বন্ধ এবং বারবার ডাকাডাকি করা সত্ত্বেও ভেতর থেকে কোনো সাড়া পাননি।

পরে তিনি বিষয়টি স্থানীয় থানায় জানালে তারা মেঝে থেকে ওই দম্পতির লাশ ও বিছানা থেকে মেয়ের লাশ উদ্ধার করেন।

তাড়াশ থানার পরিদর্শক (তদন্ত) নূরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাত ১০টার দিকে ফ্ল্যাটের দরজা ভেঙে লাশগুলো উদ্ধার করা হয়। লাশগুলো ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই তিনজনকে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

নিহতদের গলাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে জানিয়ে তিনি বলেন, গোয়েন্দা সংস্থার একাধিক দল ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার নমুনা সংগ্রহ করেছে।

তদন্তের মাধ্যমে এই ৩ জনের মৃত্যুর সঠিক কারণ উদঘাটন করা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।