পরীমনিকে বিয়ে করে দ্বীনের পথে আনতে চায় তৈয়ব

28

স্যাটায়ার / ইয়ার্কি ডেস্ক: দেশে বর্তমানে অন্যতম আলোচিত-সমালোচিত নাম চিত্রনায়িকা পরীমনি। মাদক মামলায় র‌্যাবের হাতে আটক হয়ে বর্তমানে রিমান্ডে আছেন এই অভিনেত্রী।

ঢালিউডের এই নায়িকাকে বিয়ে করার ইচ্ছে পোষণ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগে স্নাতক শেষ বর্ষে অধ্যয়নরত আবু তৈয়ব।

মঙ্গলবার (১০ আগস্ট) ফেসবুক মেসেঞ্জারে এ বিষয়ে তিনি তার ফুফাতো ভাই ঢাবির আরেক শিক্ষার্থী তানবীর আহমেদ রাকিবের কাছে আগ্রহ প্রকাশ করেন। সেখানে তৈয়ব বলেন, সুযোগ পেলে পরীমনিকে বিয়ে করে ধর্মের পথে আনতে চাই।

তবে তার ফুফাতো ভাই রাকিব বিষয়টি মিডিয়ার কাছে ফাঁস করে দেন।

(পাপকে ঘৃণা করো, পাপীকে নয়) বিষয়টি নিয়ে নেটিজেনরা মিশ্র মন্তব্য করছেন। সাধুবাদ জানানোর পাশাপাশি মজাও করছেন নেটিজেনদের কেউ কেউ।

এ বিষয়ে ঢাবি শিক্ষার্থী আবু তৈয়বের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের সমাজের একটি ট্যাবু হলো কেউ কোনো অপরাধ করলে তাকে নিয়ে মশকরা করা।

ভুল পথে পা বাড়ানো ব্যক্তিটি তো আমাদের সমাজেরই অংশ। সরল পথের আলো দেখিয়ে যে কাউকে সুন্দর জীবনের পথে ধাবিত করা যায়, আমি এই বার্তায় সমাজে ছড়িয়ে দিতে চাই।

পরীমনিও হয়ত কারো প্ররোচনায় পড়ে ভুল পথে পা বাড়িয়েছেন। কিন্তু এটিই তো জীবনের শেষ নয়। আমরা এগিয়ে না এলে আরও অনেকেই ভুল পথে পা বাড়াতে পারে।

আবু তৈয়ব ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগে স্নাতক শেষ পর্বের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি সেবামূলক বিভিন্ন সামাজিক সংগঠন এবং ফেসবুকে স্যাটায়ার মূলক কমেন্ট ও শেয়ার করে অ্যাক্টিভ থাকছেন এই যুবক।