ঢাকা থেকে মায়ের দাফনে আসার ৯ দিন পর ছেলের মৃত্যু

16

ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ে মায়ের দাফনে আসার ৯ দিন পর সড়ক দুর্ঘটনায় ছেলে শরিফুল ইসলাম (৪৯) এর মত্যু হয়েছে। বুধবার রাতে শহরের রোড় নামক এলাকার বাঁধন-কাকন ফিলিং ষ্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শরিফুল ইসলাম বিসিক শিল্প নগরী এলাকায় তার বড় ভাইয়ের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে ঠাকুরগাঁও রোডের দিক রোওয়ানা হন। পথিমধ্যে মোটরসাইকেলে জ্বালানী নেওয়ার জন্য রোড এলাকার বাঁধন-কাকন ফিলিং স্টেশনে প্রবেশের সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁর মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে সেখানেই কিছুক্ষণ পড়ে থাকেন। পরে কয়েকজন যুবক তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তিনি মারা যান।

শরিফুল ইসলাম সদর উপজেলার চিলারং ইউনিয়নের আরাজী ঝাড়গাঁও মোলানী গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে। তিনি ঢাকায় বাংলাদেশ এয়ার ফোর্স এর সিভিলিয়ান এম্পোয়ী (ফায়ার ফাইটার) হিসেবে কর্মরত ছিলেন। তার মৃত্যুতে পরিবারসহ এলাকায় চলছে শোকের ছায়া।

সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়। আর মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।