ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু ফুটবলের ফাইনাল টুর্নামেন্ট

14

ঠাকুরগাঁওয়ে বর্ণিল আয়াজনে সদর উপজেলার মথুরাপুর “বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে”এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার বিকলে মথুরাপুর পাবলিক হাই স্কুল মাঠে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

স্থানীয় স্বেছাসেবী সংগঠন তারুণ্য জয়যাত্রার আয়োজনে এ পুরস্কার বিতরনী অনুষ্ঠান রহিমানপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান, বিশেষ অতিথি জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ঋষিকেশ কুমার আগারওয়ালা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক এ্যাড. নাসিরুল ইসলাম নাসির, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, মথুরাপুর পাবলিক হাই স্কুলের সভাপতি দেলোয়ার হাসন চৌধুরী বাদল, রহিমানপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ, জেলা আ’লীগর ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলার আ’লীগর যুগ্ম সম্পাদক মোস্তফা কামাল, জেলা ক্রীড়া অফিসার রেজাউল করিম, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল হুদা প্রমুখ।

ফাইনাল খেলায় মাদারগঞ্জ জুনিয়র একাদশ ২-০ গোলে লিটিল স্টার টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলা পরিচালনা করেন হাসানুজ্জামান বিপ্লব। সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন আলতাফুর আলিম ও ইউনুস আলী।

খেলা চলাকালীন দর্শক সমাগম ছিল চোখে পরার মতো। বিশেষ করে নারী দর্শক সকলের নজর কাড়ে। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ টিমকে ট্রফি ও প্রাইজমানি তুলে দেন অতিথিরা।

উল্লেখ্য, স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন তারুন্যের জয়যাত্রার আয়োজনে গত ১১ সেপ্টম্বর ৩২টি টিম নিয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। অংশগ্রহনকারী টিমগুলো হলো, সিএফসি, দেবাডাঙ্গী একাদশ, লিটিল স্টার, মথুরাপুর-২, জোটা একাদশ, গোয়ালপাড়া ফ্রেন্ডস, শিবগঞ্জ একাদশ, কাজিপাড়া একাদশ, মথুরাপুর-৩, শ্রীকৃষ্ণপুর, মাছরাঙ্গা, ইয়ং সুপারস্টার পাবলিক ক্লাব, টিম-২৫, টিম-২৬, টিম-২৭, টিম-২৮, উদীয়মান একাদশ, বাগানবাড়ি একাদশ, টিএসএম স্পোর্টস, ফ্রেন্ডস ইউনিটি ক্লাব, টিজিবিএইচএস ফুটবল প্লানট, ব্রাদার্স ইউনিয়ন, নিমবাড়ি একাদশ, ফানুস পিক, ইয়াং টাইগার’স একাদশ, শান্তিনগর একাদশ, আগাও ভাইয়া, দ্যা ওয়ারিওরস, টিম-২৯, টিম-৩০, টিম-৩১ ও টিম-৩২।