করোনার কাছে হার মানলেন বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দীন

26

মাঈনুল ইসলাম ডিউক, প্রিয়দেশ নিউজ, মীরসরাই: দীর্ঘ ৯ মাস মুক্তিযুদ্ধে হার না মানা এক মুক্তিযোদ্ধা ২৫ দিনে হেরে গেলেন করোনার কাছে। গত ২৮ মার্চ তাঁর করোনা পজেটিভ হলে তিনি চট্টগ্রাম নগরীর ডেল্টা হাসপাতালে ভর্তি হন। ২৫ দিন এই মরণব্যাধীর কাছে পরাজিত হয়ে অদ্য সকাল আনুমানিক ১০ টায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইলাইহে রাজেউন।

মুক্তিযোদ্ধা সাহাব উদ্দীনের মৃত্যুতে মীরসরাইতে নেমে আসে শোকের ছায়া। শোক প্রকাশ করেন মীরসরাই উপজেলার সাংসদ, সেক্টর-১ এর সাব সেক্টর কমান্ডার এবং বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দীন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, ডেপুটি কমান্ডার শহীদুল হক চৌধুরী, সহকারী কমান্ডার সাধন চন্দ্র বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন রাশেদ, মীরসরাই উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, মীরসরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ভুঁইয়া প্রমুখ।

মুক্তিযোদ্ধা সাহাব উদ্দীন ১৯৫১ সালে মীরসরাই উপজেলার ১০ নং মিঠানালা ইউনিয়নে জন্মগ্রহণ করেন এবং ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশ নেন।

কর্মজীবনে তিনি ইউনিলিভার এর পার্সোনাল সার্ভিসেস অফিসার হিসেবে কর্মরত থেকে বছর পাঁচেক আগে অবসরে যান। এছাড়াও তিনি চট্টগ্রাম ডায়াবেটিক হাসপাতালের ডিরেক্টরি বোর্ডের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।