শিশুপার্কে বৃক্ষরোপন করলেন এমপি সাজ্জাদুল হাসান

65

আহমেদ শরীফ রনি: গ্রীন মোহনগঞ্জ এর পক্ষে আজ ১২ এপ্রিল সকালে সংগঠনটির প্রধান উপদেষ্টা ও নেত্রকোনা-৪ আসনের এমপি সাজ্জাদুল হাসান পৌর শিশু পার্কের অভ্যন্তরে পলাশ ও বকুল গাছ রোপণ করেছেন।

বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন মোহনগঞ্জ ও বারহাট্টা থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কুমার দাস পিপিএম ও মোহনগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ানা কবির।

অন্যান্যদের মধ্যে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান দিলিপ দত্ত, স্বেচ্ছাসেবী ব্যাংকার সায়েম রহমান চৌধুরী, আহমেদ শরীফ রনি, ডিএমপির সিনিয়র এএসপি আব্দুল্লাহ আল মাসুম, ব্যাংকার রাজীব আহমেদ।

প্রধান উপদেষ্টা ও সাংসদ সাজ্জাদুল হাসান পরিবেশের সবুজায়ন, সৌন্দর্যবর্ধন ও পরিবেশ রক্ষায় গাছ রোপণ ও রক্ষণাবেক্ষণের উপর গুরুত্ব আরোপ করেন ও সবাইকে এই কাজে এগিয়ে আসার আহবান জানান।
মাননীয় সাংসদ ও প্রধান উপদেষ্টা সাজ্জাদুল হাসান গ্রীন মোহনগঞ্জ এর সার্বিক সফলতা ও পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে গ্রীন মোহনগঞ্জ এর ইতিবাচক কার্যক্রমের জন্য শুভকামনা জানান।

উল্লেখ্য যে গত ২৬ মার্চ ২০২৪ তারিখে মহান স্বাধীনতা দিবসে গ্রীন মোহনগঞ্জ পৌর শিশু পার্কে মোহনগঞ্জ পৌরসভার মেয়র লতিফুর রহমান রতন স্বেচ্ছাসেবীদের নিয়ে কার্যক্রমের শুভসূচনা করেন।

পরিবেশের ভারসাম্য রক্ষা, সবুজায়ন ও সৌন্দর্য বর্ধনের লক্ষ্য নিয়ে বিভিন্ন সুহৃদদের আর্থিক সহায়তা ও গ্রীন মোহনগঞ্জ এর স্বেচ্চাসেবীদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে কার্যক্রম এগিয়ে যাচ্ছে।

স্বেচ্ছাসেবী এই সংগঠনটি এই পর্যন্ত মোহনগঞ্জ পৌর শিশু পার্ক ও রেল স্টেশনে ঝাউ, রঙন, চেরী, টগর, কৃষ্ণচূড়া, দেবদাড়ু, পলাশ, জারুল, সোনালু, শিমুল, নিম, অর্জুন, আমলকি, শিউলি, বকুল, পাতাবাহার, বাগানবিলাস, সিসিএম পাতাবাহারসহ মোট ৯০৮টি বৃক্ষরোপণ করেছে যার পরিচর্যায় স্বেচ্চাসেবীরা নিয়োজিত আছেন।