ভোলার লালমোহনে পূর্ব শত্রুতার জেরে মারপিট, আহত ৩

ভোলা জেলা প্রতিনিধি
লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে ৩ জনকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের টিপকল আলাগো বাড়িতে গত ২৫ এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

অভিযোগ সূত্রে জানা যায়, ধলিগৌরনগর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের টিপকল আলাগো বাড়ির ইসলামের সাথে দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিষয় একই এলাকার রহিম গংদের সাথে শত্রুতা চলে আসছে। সে ব্যপারে বিচার ফয়সালা চলমান।
ইসলাম অভিযোগ করে জানান, রহিম গংদের সাথে আমার কোনো শত্রুতা ছিলোনা তারা পাশ্ববর্তী একটি জমি ক্রয় করে আমার ভোগ দখলিয় জমি জোরপূর্বক দখল করায় আমি তাদের নামে বিচার ফয়সালা বসালে ক্ষিপ্ত হয়ে রহিম, আলী, করিম, সোহাগ, শিশু, জান্নাত ঘটনার দিন সকালে আমার উপর হামলা করতে এসে আমাকে না পেয়ে আমার মেয়ে রুমা ও নাসিমা, নাতনী রুহিদেরকে মারপিট করে গুরুতর আহত করে। তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালমোহন হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চিকিৎসা প্রদান করে।হামলা কারীদের মারপিটে আমার মেয়ে রুমার পা ভেঙে যাওয়ায় তার অবস্থা আশংকা জনক।

তবে এ ঘটনায় অভিযুক্ত রহিমের নিকট জানতে চাইলে তিনি জানান, ইছলামের সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। তার বিচার ফয়সালা চলমান রয়েছে। মারপিটের ঘটনা শাহিন মাস্টারের ভাইয়েরা ঘটিয়েছে।

এ ঘটনায় আহতদর পরিবার ন্যায় বিচার দাবি করেন।