‘বিএনপিকে নিশ্চিহ্ন করা সম্ভব নয়’

70

চট্টগ্রাম ব্যুরো: জাতীয়তাবাদী তাঁতী দলের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক মো. সিদ্দিক মিয়া বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় টিকে থাকাতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হামলা, গ্রেপ্তার ও ভয় ভীতি প্রদর্শনের আশ্রয় নিয়েছে। আর দমন নিপীড়ন না করলে তারা ক্ষমতায় টিকে থাকতে পারবে না। ৭ জানুয়ারি ডামি নির্বাচনের পর দেশ ও দেশের জনগণকে মহাসংকটে ফেলে একটি মাস্টারপ্ল্যান বাস্তবায়ন করছে। সেটি হলো- বিএনপিকে নিশ্চিহ্ন করা। যত জুলুম নির্যাতন করুক না কেন বিএনপিকে নিশ্চিহ্ন করা সম্ভব নয়।

শুক্রবার (৫ এপ্রিল) বিকালে দলীয় কার্যালয় নাছিমন ভবনে চট্টগ্রাম মহানগর তাঁতীদল আয়োজিত কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম মহানগর তাঁতী দলের আহবায়ক মনিরুজ্জমান টিটু বলেন, দেশবাসীর নিকট এটি প্রমাণিত যে, আওয়ামী লীগ সরকারের অপর নাম সিন্ডিকেট আর লুটপাট। এই লুটারার দল থেকে দেশ ও দেশের মানুষকে বাঁচাতে হলে অবৈধ্য ফ্যাসিষ্ট সরকারকে ক্ষমতা থেকে পদত্যাগে গণ আন্দোলনের বিকল্প নাই। তাঁতী দলের নেতাকর্মীদের সে গণআন্দোলনে ত্যাগ শিকার করার প্রস্তুতি গ্রহণের আহবান জানান।

চট্টগ্রাম মহানগর তাঁতী দলের আহবায়ক মনিরুজ্জমান টিটুর সভাপতিত্বে সদস্য সচিব মনিরুজ্জমান মুরাদের পরিচালনায় কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা ও মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সহ ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলু, পতেঙ্গা থানা বিএনপির দপ্তর সম্পাদক শহিদুল্লহ রানা, এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর তাঁতী দলের যুগ্ম আহবায়ক সেলিম হাফেজ, নেছার আহাম্মদ, শাহ আলম, নূর হোসেন, আনোয়ার জাহাঙ্গীর, আইয়ুব খান, এ এম নাজিম উদ্দিন, থানা তাঁতী দলের নেতৃবৃন্দ রমজান আলি মুরাদ, শামছুল হক গাজী, বেলাল উকিল, রাকিবুল হাসান টিটু, নরুল আলম, নূর হোসেন রমজান, মো. মামুন, সাঈদুল হক, সালাউদ্দিন জনি, সোহরাব হোসেন, আবু ইমরান খোকা, আল আমিন, মো. সেলিম, মো. এনামুল হক, সাদ্দাম হোসেন, লোকামান হোসেন প্রমূখ।