ঢাকা থেকে ভাড়া নিয়ে নেত্রকোনায় গিয়ে রাইডার খুন

71

আহমেদ শরীফ রনি: ভিক্টিম সাইফুল ইসলাম ঢাকার মিরপুরে থাকে এবং ভাড়ায় মোটিরসাইকেল রাইড শেয়ারিং করে। গত ১৩ মার্চ ভিক্টিম সাইফুল ঢাকা থেকে তার নিজের মোটরসাইকেল ভাড়ার চুক্তিতে মাসুক ও ফয়সাল নামে দুই জন ব্যক্তিকে নেত্রকোণা নিয়ে আসে এবং ১৪ মার্চ মোহনগঞ্জ থানাধীন ৩নং তেতুলিয়া ইউনিয়নের হানবীর সাকিনস্থ তেল্লা বালুচরে ভিক্টিম সাইফুল এর গলাকাটা ও মুখমণ্ডল আগুনে পোড়া লাশ পাওয়া যায়।

পরবর্তীতে মোহনগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অজ্ঞাত লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে এবং ফিংগার প্রিন্ট এর সহায়তায় ভিক্টিমের পরিচয় সনাক্ত করত: আসামী গ্রেফতার ও আলামত উদ্ধারে তৎপর হয়। নেত্রকোণা পুলিশ সুপার মহোদয়ের সার্বিক তত্বাবধানে ও থানা পুলিশের তৎপরতায় এবং তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িত অন্তর আহমেদ শান্ত (২১) কে আটক করা হয়। সে খালিয়াজুড়ি উপজেলার হারাকান্দি গ্রামের ছালেক মিয়ার ছেলে।এবং অন্তরের বাড়ি থেকে ভিক্টিমের মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটক অন্তরকে জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের নাম প্রকাশ করে।

অন্তরকে জিজ্ঞাসাবাদে আরও জানায় যে, সে এবং ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীরা গত ১০ দিন যাবত একটি মোটরসাইকেল হস্তগত করার জন্য পরিকল্পনা করতে থাকে। পরবর্তীতে আটক অন্তর ও অন্যান্য আসামীরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঢাকা থেকে ভিক্টিমের মোটরসাইকেল ভাড়া নিয়ে এসে একে অপরের যোগসাজশে ভিক্টিমকে হত্যা করে লাশ ফেলে রেখে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার এর চেষ্টা অব্যাহত রয়েছে।