ঠাকুরগাঁওয়ে ট্রাক ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

ঠাকুরগাঁওয়ে ট্রাক-থ্রি হুইলার (পাগলু ) মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। আশংকাজনক অবস্থায় আরো দুজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে ঠাকুরগাঁও – বালিয়াডাঙ্গী আঞ্চলিক সড়কের সোনাডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বালিয়াডাঙ্গী থেকে একটি ট্রাক জেলা শহরে যাচ্ছিল। আর থ্রি হুইলারটি যাত্রী নিয়ে ঠাকুরগাঁও থেকে বালিয়াডাঙ্গী উপজেলায় যাচ্ছিল। এসময় ওই সড়কের সোনাডাঙ্গা এলাকায় পৌছালে মুখোমুখি সংঘষ হয়। এতে ঘটনা স্থলেই ২ জন নিহত হয় ও পরে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আরও ১ জনের মৃত্যু হয়। আহত আরও দুজনকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়ার পর সদরে হাসপাতালে স্থানান্তর করা হয়। নিহতদের লাশ মায়না তদন্তের জন্য জেলা সদরের মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের একজন হলেন নওগা জেলার ঈশ্বরপুরের ইকি উদ্দিনের ছেলে ইয়াকুব আলী এবং অন্যদের এখনো পরিচয় পাওয়া যায়নি। নিহতরা সবাই থ্রি-হুইলারের যাত্রী ছিলেন।

এ বিষয়ে ঠাকুরগাঁও ফায়ার স্টেশনের স্টেশন মাষ্টার মফিজার রহমান জানান, আমরা খবর পেয়ে ঘটনা স্থল থেকে ২ জনের লাশ উদ্ধার করে পুলিশে হস্তান্তর করি। পরে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যায়। তবে সবার পরিচয় এখনো পাওয়া যায়নি।