ভোলা-৩ আসনে ৫ প্রার্থীর মনোনয়ন ফরম জমা

13

ভোলা-৩ লালমোহন ও তজুমদ্দিন সংসদীয় আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থীসহ মোট পাঁচজন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

বৃহস্পতিবার ৩০ নভেম্বর সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতীতে ফুল দিয়ে লালমোহন উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুল’র হাতে মনোনয়ন ফরম জমা দেন আওয়ামী লীগের প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন।

এরপর ফরম জমা দেন জাতীয় পার্টি (লাঙ্গল প্রতীকের) মনোনিত প্রার্থী মাওলানা কামাল উদ্দিন ও বাংলাদেশ কংগ্রেস (ডাব প্রতীকের) আলমগীর। স্বতন্ত্র প্রার্থী হিসেবে লালমোহনে ফরম জমা দেন আওয়ামী লীগের সাবেক এমপি মেজর (অব.) জসিম উদ্দিন ও এমপি শাওনের সহধর্মীনি ফারজানা চৌধুরী রত্না। এদের মধ্যে কেবলমাত্র মেজর (অব.) জসিম উদ্দিন জেলা রিটার্নিং অফিসারে কাছে ফরম জমা দেন।

লালমোহনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন এই আসনের আওয়ামী লীগের প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন এর সহধর্মীনি ফারজানা চৌধুরী রত্না। তিনি নিজে জমা না দিলেও তার পক্ষে প্রস্তাবকারী ও সমর্থনকারী এসে ফরম জমা দেন। তবে দুই স্বতন্ত্রপ্রার্থীর কেউই দলীয় কোন পদে নেই।

এছাড়াও জাতীয় পার্টির (লাঙ্গল প্রতীকের) মনোনয়ন ফরম জমা দেন মাওলানা কামাল উদ্দিন হাওলাদার। এবারই তিনি জাতীয় পার্টির মনোনয়ন পান। আর বাংলাদেশ কংগ্রেস পার্টি (ডাব প্রতীকের) মনোনয়ন ফরম জমা দিয়েছেন আলমগীর নামে একজন। তার স্থায়ী ঠিকানা লালমোহন গজারিয়া কচুয়াখালী গ্রামে দেখালেও তিনি গাজীপুর সিটিতে থাকেন।

তৃণমূল কংগ্রেস থেকে অ্যাডভোকেট আরিফুর রহমান নামে একজন ফরম কিনলেও তিনি জমা দেননি বলেও জানা যায়।