বাইপাস সড়কে মুহূর্তেই গেল দোকান মালিক ও কর্মচারীর প্রাণ

27

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় গতরাতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই জন নিহত এবং তিন আহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে শ্রীনগর-দোহার বাইপাস সড়কের জুশুরগাঁওয়ে দুই মোটর সাইকেলের সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলো- শ্রীনগর বাজারের মুদি দোকানী মো. ইয়াসিন (২২) ও কর্মচারী বাবুর দিঘিরপাড় গ্রামের শামসুল ইসলামের ছেলে সাইমন (১৮)। আহতরা ফুলকুচি এলাকার রাতুল (২৫) ও ফারদিন (১৮) এব কয়কির্ত্তন গ্রামের জয়(১৯)।

জানা যায়, শ্রীনগর থেকে ছেড়ে আসা মোটরসাইকেল দুটি ওই উপজেলার জুশুরগাঁওয়ে পৌঁছালে রাত সাড়ে ৯টায় দিকে জিক্সার মোটরসাইকেলের সাথে এ্যাপাচি আরটিআর মোটরসাকেলের সংঘর্ষ হয়। নিহতরা ছিল জিক্সার বাইকে। জিক্সার বাইকটি পেছন থেকে সজোরে ধাক্কা দেয় চলন্ত এ্যাপাচি মোটরসাইকেলকে।

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা দুই বাইকের ৫ জনকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে বাইক চালক শ্রীনগরের গিয়াসউদ্দিনের পুত্র মুদি দোকানী ইয়াসিনের মৃত্যু হয়। এসময় কর্মচারী সাইমনকে ঢাকা রেফার্ড করা হলে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

অপর বাইকের আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই লাশ দুটি নিয়ে যায়।এ ঘটনায় এখনও কোন অভিযোগ পাওয়া যায়নি।