সায়নী ঘোষকে প্রায় ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

টলিউড অভিনেত্রী ও যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষকে টানা ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ইডি। জিজ্ঞাসাবাদে একাধিক প্রশ্ন করা হয়েছে তৃণমূলের এই হেভিওয়েট নেত্রীকে। তার জবানবন্দিও রেকর্ড করা হয়েছে। তদন্তের প্রয়োজনে ফের সায়নীকে ডাকা হতে পারে। তবে সায়নী ঘোষ বলেছেন, শতভাগ রাজনৈতিক প্রতিহিংসা থেকে এমনটা করা হচ্ছে।

ভারতীয় সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, সায়নীকে জিজ্ঞাসাবাদ করেন ২ তদন্তকারী অফিসার, সঙ্গে ছিলেন এক মহিলা অফিসারও। সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে এদিন উপস্থিত হন প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলার তদন্তকারী অফিসারেরা।

শুক্রবার সকালেই জানা গিয়েছিল ইডি দফতরে হাজিরা দেবেন সায়নী ঘোষ। অবশেষে সত্যিই তিনি তদন্তে সহযোগিতা করবেন বলে দাবি করলেন ইডি দফতরে পৌঁছে। ঢোকার সময় সাংবাদিকদের প্রশ্নে সায়নী বলেন, ‘আমি তদন্তে সহযোগিতা করব। নির্বাচনী প্রচারে ব্যস্ত ছিলাম, ৪৮ ঘণ্টা আগে নোটিস পাঠানো হয়েছে। তদন্তে সহযোগিতা করতেই এসেছি।’

প্রতিবেদনে আরও বলা হয়, গত কয়েকদিন ধরে কার্যত লোকচক্ষুর আড়ালে ছিলেন সায়নী। তৃণমূলের দাপুটে এই নেত্রীর সঙ্গে কোনও যোগাযোগ করা যাচ্ছিল না। ফলে তিনি আদৌ ইডি অফিসে যাবেন কি না, তা ঘিরে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। সায়নী ঘোষের তরফেও এ বিষয়ে কিছু বলা হয়নি সকাল পর্যন্ত। শেষ পর্যন্ত সিজিও কমপ্লেক্সে হাজির হলেন সায়নী। তারপরেই প্রায় ১১ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় সায়নীকে।