নবাবগঞ্জ থানার ওসি ঢাকা জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত

25

সাদের হোসেন বুলু: নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম শেখ ঢাকা জেলা পুলিশের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন।

জেলা পুলিশ জানায়, আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, অপরাধীদের আটক, মামলা গ্রহণ বিচারে সহায়তা, সড়কে শৃঙ্খলা ও ভিআইপি নিরাপত্তা, প্রটোকল, অপরাধীদের তথ্য সংগ্রহ ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়াসহ দুটি চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, আসামিদের গ্রেপ্তারসহ বিভিন্ন দায়িত্ব পালন করায় তিনি ঢাকা জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন।

ঢাকা জেলা পুলিশের মাসিক কল্যাণ, প্রশাসনিক ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার দুপুরে। ঢাকা জেলার মিলব্যারাক পুলিশ লাইন্স কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। সেখানে এসব তথ্য জানানো হয়।

ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান নবাবগঞ্জ থানার (ওসি) মো. সিরাজুল ইসলাম শেখের হাতে শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক তুলে দেন।

পুলিশ সুপার সভায় উপস্থিত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে বলেন, পুলিশের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা অনেক। কিন্তু সেই প্রত্যাশা অনুযায়ী সেবা না পেলে মানুষ অসন্তুষ্ট হয়, এরপরও অবশ্য বিপদে মানুষ পুলিশের কাছেই আসে। তাই আমাদের অবশ্যই মানুষের কল্যানে কাজ করে যেতে হবে।

এর আগেও নবাবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম শেখ মে মাসে ঢাকা জেলার শ্রেষ্ঠ ওসি হিসাবে এ পুরস্কার সম্মাননা স্মারক গ্রহণ করেন। ইতিপূর্বেও তিনি জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। মে মাসে নবাবগঞ্জ থানা পুলিশের মধ্যে আরো যারা শ্রেষ্ঠ হয়েছেন তারা হলেন- পুলিশ পরিদর্শক (তদন্ত) আশফাক রাজীব হাসান, এসআই কাজী নাসের, এসআই শ্যামলেন্দু ঘোষ।