জামালপুরের বকশীগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা

8

জিএম সাফিনুর ইসলাম মেজর: জামালপুরের বকশীগঞ্জে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তির সঙ্গে মতবিনিময় সভা করেছেনে নবাগত জেলা প্রশাসক মো. শফিউর রহমান। উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোক্তার হোসেন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুর রউফ তালুকদার।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাতের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদিন, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বাট্টাজোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান জুয়েল তালুকদার ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু।

মতবিনিময় সভায় বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজে অনার্স কোর্স চালুকরণ, লাউচাপড়া বিনোদন কেন্দ্রকে আধুনিকায়ন করা, ধানুয়া কামালপুর স্থল বন্দরে ইমিগ্রেশন চালু করা ও বন্ধ থাকা পাথর আমদানি দ্রুত চালুর উদ্যোগ নেওয়া, শেখ রাসেল ডিজিটাল ল্যাব গুলোকে সক্রিয় রাখা, পৌর এলাকায় ডাম্পিং স্টেশন স্থাপন করা, শিক্ষার মানোন্নয়নে কাজ করা, স্মার্ট বকশীগঞ্জ উপজেলা বিনির্মানে কাজ করা, ধুমালীপাড়া থেকে খুটারচর রাস্তা সংস্কার করা ও জব্বারগঞ্জ বাজার থেকে দেওয়ানগঞ্জ পর্যন্ত সড়কটি মেরামত করা সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এসময় জেলা প্রশাসক মো. শফিউর রহমান বকশীগঞ্জ উপজেলার উন্নয়নে এবং স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।