‘আওয়ামী লীগ সুবিধাবঞ্চিত মানুষের উন্নয়নে কাজ করছে’

21

ঢাকা জেলা দক্ষিণ প্রতিনিধি: বাংলার মুক্তিকামী মানুষের রাজনৈতিক অর্থনৈতিক মুক্তির উজ্জল আকাংঙ্কা নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিশ্ব মানচিত্রে বাংলাদেশের অভ্যুদয় ঘটে। বঙ্গবন্ধুর দেখানো পথধরে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার, সমাজের পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত মানুষের উন্নয়নে কাজ করে চলেছে।

শনিবার বিকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া ইউনিয়ন পরিষদ হল রুমে ইউনিয়ন কৃষক লীগের কার্যকরি কমিটির সভায় বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোহাম্মদ আবুল হোসেন এ কথা বলেন।

এসময় তিনি বলেন, দোহার নবাবগঞ্জ(ঢাকা-১) আসনের সাংসদ প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপির নেতৃত্বে অবহেলিত দোহার ও নবাবগঞ্জের ব্যাপক উন্নয়ন হয়েছে। বিশেষ করে গ্রামীণ কাঁচাপাকা সড়ক, শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবন নির্মাণ, পুরাতন ভবনের সংস্কারসহ, আধুনিক বিজ্ঞান শিক্ষার অগ্রগতি ও উন্নয়নে তার নিজস্ব অর্থায়নে কম্পিউটার ল্যাব স্থাপন করেন একাধিক শিক্ষা প্রতিষ্ঠানে।

এছাড়া পদ্মা নদীর ভাঙ্গন প্রতিরোধসহ একাধিক বৃহত্তম প্রকল্পের কাজ চলমান রয়েছে। এসব কাজ সমাপ্ত হলে দোহার নবাবগঞ্জ হবে দেশের আধুনিক উপজেলা। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ মানুষ, কৃষক, শ্রমিক, তাঁতী,জেলেসহ সকল শ্রেণি পেশার মানুষকে “উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ”নৌকা প্রতিক ভোট দেওয়ার আহবান জানান।

শিকারীপাড়া ইউনিয়ন ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মো. আইজউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সজল বর্মনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক লীগ আহবায়ক সাদের হোসেন বুলু, যুগ্ম আহবায়ক প্রকৌশলী শেখ মেহেদী হাসান স্বপনসহ উপজেলা আওয়ামী লীগ, শিকারীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।