বাউফলে আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন

বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলের ধুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয় উদ্বোধন করেন সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজ এমপি।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ধুলিয়া লঞ্চঘাট বাজারে এ নতুন কার্যালয়ের উদ্বোধন করেন তিনি।

উদ্বোধন অনুষ্ঠানে আ.স.ম ফিরোজ এমপি বলেন, আওয়ামী লীগ জনগণের দল। জনগণের কল্যাণে কাজ করাই আওয়ামীলীগের মূলমন্ত্র। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের চিত্র পাল্টে যায়। দেশ আজ উন্নয়নের রোল মডেল। আগামী নির্বাচনে দেশের এ উন্নয়নের কর্মকান্ড অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

এর আগে সকাল ৯টার দিকে ধুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান রব হাওলাদারের কবর জিয়ারত করেন আ.স.ম ফিরোজ এমপি। এসময় তিনি তার পরিবারের খোঁজ খবর নেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন মো. ইব্রাহিম ফারুক, সাবেক জেলা পরিষদ সদস্য জহির উদ্দিন বাবর, উপজেলা যুবলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য শাহজাহান খান, সাধারণ সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ, ধুলিয়া ইউপি চেয়ারম্যান দেওয়ান মু. হুমায়ূন কবির।