গাবতলীতে কারাবন্দী যুবনেতার পরিবারের পাশে সাবেক এমপি লালু

25

আল আমিন মন্ডল: শনিবার বগুড়ার গাবতলী উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক কারাবন্দী শালুকগাড়ী গ্রামের কিটু মাহমুদের পরিবারের সাথে সাক্ষাতকরে শান্তনা ও খোজখবর নেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি ও ইউনিয়ন বিএনপির সভাপতি এবং সাবেক ইউপি চেয়ারম্যান জুলফিকার হায়দার গামা, সহ-সভাপতি আশরাফুল ইসলাম, বিএনপির নেতা ভিপি ইউসুফ আলী সাখিল, উপজেলা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু, যুগ্ম আহবায়ক স¤্রাট মাহারুফ, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, বিএনপির নেতা মহিদুল ইসলাম, আব্দুল ওহেদ, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক কুদরতি খুদা সোহাগ, নাড়ুয়ামালা ইউনিয়ন যুবদলের আহবায়ক বেলাল হোসেন, রামেশ্বরপুর ইউনিয়ন যুবদলের আহবায়ক ময়নুল ইসলাম সেন্টু, সুখানপুকুর ইউনিয়ন যুবদলের আহবায়ক মোস্তাফিজার রহমান মোস্তা, নেপালতলী ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মানিক মিয়া, যুগ্ম আহবায়ক সাইদুর রহমান হিটলু, দুর্গাহাটা ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক আবু বক্কর সিদ্দিক শাহীন, সুখানপুকুর ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক সুমন মিয়া।

এছাড়াও উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মোহতাছিন বিল্লা মুন, যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান মোহন, মৎস্যজীবিদল নেতা শাহীন আলম, কারাবন্দী পরিবারের সদস্য সমেছ উদ্দিন, ছালমা বেগম, নুরজাহান বেগম, মোবাশ্বর হোসেন প্রমূখ।

এর আগে নেপালতলীর সাবাশপুর কালুডাঙ্গা গ্রামের জামিনে কারামুক্ত বিএনপির নেতা টিপলু মিয়াসহ তার পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাত করে খোজখবর নেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। এসময় বিএনপি ও অঙ্গদলের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। এরপর বিএনপির নেতা ভিপি ইউসুফ আলী সাখিলের পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। এসময উপস্থিত ছিলেন ভিপি ইউসুফ আলী সাখিলের পরিবারের সদস্য নাহারুল আলম, আতিয়া আক্তার প্রমূখ।

বিএনপি নেতা গামার পিতামাতার কবর জিয়ারত
শনিবার বগুড়ার গাবতলী উপজেলা বিএনপির সহ-সভাপতি ও ইউনিয়ন বিএনপির সভাপতি এবং সাবেক ইউপি চেয়ারম্যান জুলফিকার হায়দার গামার পিতা জাতহলিদা গ্রামের মরহুম মোস্তাফিজার রহমান এবং মাতা মরহুমা জাহেদা বেগমের কবর জিয়ারতে দোয়া মোনাজাত করা হয়।

দোয়া মোনাজাতে অংশ নেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, মরহুমের পুত্র সামছুজোহা, আব্দুর হান্নান, সাবেক ইউপি চেয়ারম্যান জুলফিকার হায়দার গামা, ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি আশরাফুল ইসলাম, এমদাদুল হক, বিএনপির নেতা ভিপি ইউসুফ আলী সাখিল, উপজেলা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, বিএনপির নেতা মহিদুল ইসলাম, মালেক মিয়া, শ্যামল, মাহমুদ, ইসফাকুর, নেপালতলী ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মানিক মিয়া, দুর্গাহাটা ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক আবু বক্কর সিদ্দিক শাহীন, যুবদল নেতা মিল্লাত, সুফল, উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক মোহতাছিন বিল্লা মুন, যুগ্ম আহবায়ক মাহমুদুল হাসান মোহন, মৎস্যজীবীদল নেতা শাহীন আলম, স্বেচ্ছাসেবকদল নেতা সোহেল রানা সহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গদলের নেতৃবৃন্দ এবং স্থানীয় মুসল্লীগণ প্রমূখ।