মানুষের জীবনমান উন্নত করাই বর্তমান সরকারে মূল লক্ষ্য

23

ঢাকা জেলা দক্ষিণ প্রতিনিধি: দোহার উপজেলা আওয়ামী লীগ সভাপতি এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেছেন, মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত সরকারে মূল লক্ষ্য। প্রধানমন্ত্রী দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। অসহায় হতদরিদ্র মানুষ যেন রাস্তায় না থাকে প্রধানমন্ত্রী তাদের জন্য বিনামূল্যে জমি ও পাকা বাড়ী করে দিয়েছেন।

শুক্রবার বিকাল ৪ টায় নবাবগঞ্জের কৈলাইল ইউনিয়ন ছাত্রলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপজেলার মেলেং উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে এই কর্মী সভায় তিনি বলেন, দরিদ্র মানুষের কথা চিন্তা করে সরকার,বিভিন্ন ধরনের ভাতা ও সহযোগীতা দিয়ে আসছেন। আমরা এজন্য প্রধানমন্ত্রীর উপদেষ্টা, দোহার নবাবগঞ্জ(ঢাকা-১) আসনের সাংসদ সালমান ফজলুর রহমানের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

এসময় তিনি দোহার নবাবগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও সালমান ফজলুর রহমান এম.পিকে নৌকা প্রতিককে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

উপজেলা ছাত্রলীগ সভাপতির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদকের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন,ঢাকা জেলা দক্ষিণ ছাত্র লীগের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, কৈলাইল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহ আলম মাষ্টার, কৈলাইল ইউপি চেয়ারম্যান বশির আহমেদ, নবাবগঞ্জ উপজেলা কৃষক লীগ আহবায়ক সাদের হোসেমন বুলু, স্চ্ছোসেবক লীগ সাধারণ সম্পাদক বাবু শ্রী দিলিপ কুমার মন্ডল, কৈলাইল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজহার আহমেদ বাবুল, উপজেলা আওয়ামী লীগ সদস্য মো. হুমায়ন কবির, আশ্রাফুজ্জামান জামান, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. পারভেজ, উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি মো শাকিল মোল্লা, মো, সেলিম. মৎসজীবি লীগে উপজেলা সভাপতি ফারুক মোল্লা, কৈলাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম স্বপন , কৈলাইল ইউনিয়ন কৃষক লীগ সভাপতি মো. শাহজাহান, কৃষক লীগ নেতা মো. মো. মামুন. উজ্জল প্রমূখ।