ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল ও বার্ষিক সভা

166

পবিত্র মাহে রমজান উপলক্ষে ঢাকায় কর্মরত ভোলার সাংবাদিকদের নিয়ে ইফতার মাহফিল এবং বার্ষিক সভা করেছে ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরাম (ডিবিএসএফ)।

শনিবার ৩১ মার্চ রাজধানীর প্রাণকেন্দ্র কারওয়ানবাজার কাব্যকস সুপার মার্কেটের ৭ম তলায় সাপ্তাহিক ‘তদন্ত চিত্র’ পত্রিকার অফিসে সংগঠনের ব্যানারে এ আয়োজন করা হয়।

এতে সংগঠনের প্রায় অর্ধশত সদস্য উপস্থিত ছিলেন।

ডিবিএসএফ সভাপতি আহসান কামরুল উপস্থিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের উদ্দেশে ‘ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরামের সাফল্য কামনা করে সূচনা বক্তব্যে বলেন, সংগঠন হচ্ছে ঐক্যবদ্ধ থাকার একটি প্ল্যাটফর্ম। সাংবাদিক সমাজ সর্বদা সব ভালো কাজে ঐক্যবদ্ধ থেকে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যাবে। সেই ধারাবাহিকতায় ডিবিএসএফ সদস্যরা সংগঠনকে আরও এগিয়ে নেবেন।

ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক জিয়াউর রহমান ধন্যবাদ বক্তব্যে উপস্থিত সবার সফলতা ও দীর্ঘায়ু কামনা করে দেশের নিপীড়িত সাংবাদিক সমাজের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

কার্যনির্বাহী কমিটির সদস্যদের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, একটি সংগঠন একটি পরিবার। অন্যান্য সংগঠনগুলোর মতো করেই এগিয়ে যাচ্ছে ঢাকাস্থ ভোলা সাংবাদিক ফোরাম। এজন্য সবাইকে আরও বেশি ভূমিকা রাখতে হবে।