ভোলার লালমোহনে এমপি শাওনকে নাগরিক সংবর্ধনা

14

আব্দুর রহমান নোমান: আওয়ামী লীগের চূড়ান্ত মনোনয়ন পাওয়ায় ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনকে লালমোহনে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি চতুর্থবারের মতো দলীয় মনোনয়ন হাতে পেয়েছেন।

বুধবার ২৯ নভেম্বর সকালে লালমোহন ও তজুমদ্দিন উপজেলার নাগরিকরা এমপি শাওনকে এ সংবর্ধনা দেন।

চতুর্থবারের মতো দলীয় মনোনয়ন হাতে পেয়ে মঙ্গলবার ঢাকা থেকে লালমোহনের উদ্দেশে রওয়ানা হন তিনি। বুধবার সকালে লালমোহনের নাজিরপুর লঞ্চঘাটে এসে পৌঁছেন নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় নেতাকর্মীরা মিছিলে মিছিলে মুখরিত করে তোলে লালমোহন পৌর শহর ও নাজিরপুর বাজার।

নূরুন্নবী চৌধুরী শাওনকে উষ্ণ শুভেচ্ছা ও সংবর্ধনা জানাতে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ, যুব মহিলা লীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ ভীড় জমায়।

নাজিরপুর লঞ্চঘাট থেকে লালমোহন বাজার পর্যন্ত কানায় কানায় ছিল মানুষের ঢল। যেন উৎসবের আমেজ আর নৌকার বিজয়ের আনন্দে উৎফুল্ল হয়ে উঠেছেন সাধারণ মানুষ। লালমোহন ও তজুমদ্দিন উপজেলার বিভিন্ন এলাকা থেকে বাদ্যযন্ত্র নিয়ে মিছিল আসতে থাকে লালমোহন পৌর শহরে।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনকে ফুল দিয়ে বরণ করতে লালমোহন চৌরাস্তায় ফুলের তোড়া নিয়ে অবস্থান করছিল উপজেলা ও পৌরসভা আওয়ামী মহিলা লীগ ও যুব মহিলা লীগের প্রায় দু’হাজার মহিলা কর্মী। তাদের সকলের মধ্যে যেন বিজয়ের আনন্দ দেখা যায়।

সাধারণ মানুষের মন্তব্য, আজকে লালমোহনের মানুষ প্রমাণ করেছে ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ আসনে নৌকার বিজয় নিশ্চিত। এখানে বিএনপির মনোনীত প্রার্থীর জামানত বাজেয়াপ্ত যাবে বলেও মন্তব্য করেন স্থানীয়রা।

শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে চতুর্থবারের মতো নৌকা নিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন। আমি সংসদ সদস্য নির্বাচিত হলে লালমোহন ও তজুমদ্দিনকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো। এখানে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক, ইভটিজিংসহ সকল ধরণের অপরাধ চিরতরে বন্ধ করা হবে। আপনাদের ভালোবাসা নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোলা-৩ আসনটি উপহার দিব।

এরপর লালমোহন উপজেলা ও পৌরসভা মহিলালীগ ও যুব মহিলালীগের পক্ষ থেকে সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওনকে সংবর্ধনা দেওয়া হয়।

লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক সফিকুল ইসলাম বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।