বগুড়ার গণজোয়ার প্রমাণ করে নৌকার জয় হবে: হুইপ স্বপন

11

আল আমিন মন্ডল (বগুড়া): আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বগুড়ার গাবতলীতে গণজোয়ার প্রমাণ করে আগামীদিনে নৌকা মার্কা জয় লাভ করবে। এজন্যই আওয়ামী লীগ সরকার সারাদেশে ব্যাপক উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে। ফলে গাবতলী এখন বদলে গেছে। রাস্তা-ঘাট, ব্রীজ, স্কুল-কলেজে বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। এর সুফল জনগণ পাচ্ছে।

তিনি আরো বলেন, আগামী দিনে শেখ হাসিনার নেতৃত্বেই অবাধ-সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে।

তিনি শনিবার (১৫ই জুলাই) গাবতলী পাইলট হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আব্দুর রাজ্জাক মিলুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি রাগেবুল আহসান রিপু। বিশেষ বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, বগুড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন, বিএমএ বগুড়া শাখার সভাপতি ডাঃ মোস্তফা আলম নান্নু, জেলা আওয়ামী লীগের সদস্য এ্যাডভোকেট শফিকুল ইসলাম নাফরু, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম মন্টু, বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু, নাড়ুয়ামালা
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হুমায়ুন আলম চান্দু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেকসেনা আক্তার, সাধারণ সম্পাদক নাজমা আক্তার, উপজেলা কৃষক লীগের সভাপতি হযরত আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এআই ফয়সাল খান জনি এবং উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা।

এসময় জেলা, উপজেলা-পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।