বিএনপি-জামাতকে আর জ্বালাও পোড়াওয়ের সুযোগ দেওয়া হবে না: আ.স.ম ফিরোজ

14

সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ এমপি বলেছেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীন দেশ দিয়েছেন। তার ডাকে সাড়া দিয়ে ৯মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। বাংলাদেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন যখন বাস্তবায়নে কাজ শুরু করেছিল ঠিক তখনই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হয়। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে তারই সুযোগ কন্যা শেখ হাসিনা নিরলাস ভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। দেশের চিত্র পাল্টে গেছে। চারিদিকে শুধু উন্নয়ন আর উন্নয়ন।

তিনি বলেন, বিএনপি জামাত চক্র দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্রে লিপ্ত। আবারও জ্বালাও পোড়াও করতে চায়। সে সুযোগ আর দেয়া হবে না। জনগণ নিয়ে বিএনপি জামাতের ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে।

পটুয়াখালীর বাউফলের চন্দ্রদ্বীপ ইউনিয়ন আওয়ামী মহিলা লীগ ও যুব মহিলা লীগের কর্মী সভায় নারী-পুরুষের ঢল নেমেছে। কর্মী সভা পরিনত জনসমুদ্রে। প্রায় ৫ হাজার নারী-পুরুষ অংশ নেয়। শনিবার (২১ অক্টোবর) চন্দ্রদ্বীপে আ.স.ম ফিরোজ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ওই কর্মী সভা। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক চীফ হুইপ ও সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ এমপি। এসময় তিনি এসব কথা বলেন।

সভায় স্বাগত বক্তব্যে চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান ও চন্দ্রদ্বীপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এনামুল হক বলেন, আজকের চন্দ্রদ্বীপ এক সময় ছিল অবহেলিত জনপদ। সেই অবহেলিত জনপদকে ইউনিয়নে রূপান্তর করেছেন আ.স.ম ফিরোজ এমপি। আজ চন্দ্রদ্বীপ আলোকিত হয়েছে। আওয়ামী লীগ সরকার তথা আ.স.ম ফিরোজ এমপির মাধ্যমে তাদের ভাগ্যের উন্নয়ন হয়েছে। সাবমেরিন ক্যাবল দিয়ে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। রাস্তাঘাট, পোল, ব্রিজ, স্কুল, মাদ্রাসা, বেড়িবাধ নির্মাণ করে মানুষের জীবন মান বদলে দেয়া হয়েছে। অবহেলিত মানুষের জীবন মানের উন্নয়ন হয়েছে। চন্দ্রদ্বীপের জনগণ আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তার কৃতজ্ঞতা স্বীকার করবে।

সভায় চন্দ্রদ্বীপ ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমানের সঞ্চলনায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, জেলা পরিষদ সদস্য শাহজাহান সিরাজ, জেলা পরিষদ মহিলা সদস্য কামরুনাহার জেসমিন, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম নিশু, উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক সানজিন কবির নুপুর প্রমূখ।