ভোলা-৩: প্রচারণায় এগিয়ে নৌকার প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন

আব্দুর রহমান নোমান: ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনে নৌকার প্রার্থী ও বর্তমান এমপি নুরুন্নবী চৌধুরী শাওন প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন। নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে তিনি প্রতিনিয়ত উঠান বৈঠকসহ গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

স্থানীয়রা জানান, ৭ জানুয়ারির নির্বাচনকে ঘিরে মানুষের আগ্রহ, উৎসব নৌকা প্রতীক নিয়ে। এই আসনে নৌকার প্রার্থী টানা কয়েকবারের নির্বাচিত ও জনপ্রিয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। তিনি এমপি হওয়ার পর অবহেলিত এই জনপদকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছেন। লালমোহন-তজুমদ্দিনকে সন্ত্রাসের জনপদ থেকে শান্তির জনপদে পরিণত করেছেন। এখানে তিনি ধারাবাহিকভাবে অভূতপূর্ব উন্নয়ন করে যাচ্ছেন। এ কারণে তিনি সবার প্রিয়ভাজন। তার প্রতি রয়েছে সাধারণ মানুষের ব্যাপক সমর্থন।

জানা যায়, নিজ এলাকায় জনপ্রিয়তা থাকার পরও তিনি দ্বাদশ জাতীয় নির্বাচনে রাত–দিন ওয়ার্ড পর্যায়েও উঠান বৈঠক, পথসভা এবং গণসংযোগ করে যাচ্ছেন। এছাড়া আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও তার সমর্থনে বিরামহীনভাবে কাজ করে যাচ্ছেন। নেতাকর্মীরা প্রতিটি এলাকায় নির্বাচনী ক্যাম্প খুলে নৌকার প্রচারণায় আছেন। নৌকা ও প্রার্থীর সমর্থনে রচিত গান, স্লোগানে মুখর এলাকা। অলিগলিতে ঝুলছে নৌকার পোস্টার।

নৌকার প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, নির্বাচনের চূড়ান্ত উৎসব হবে ৭ জানুয়ারি। এদিন ভোটকেন্দ্রে এসে মানুষ স্বতঃস্ফূর্ত ভোট প্রয়োগের মাধ্যমে দেশ–বিদেশের মানুষকে নির্বাচনী উৎসব দেখাবে। লালমোহন-তজুমদ্দিনের মানুষ বিগত ১৪ বছর ভোটের বিষয়ে ভুল করেনি, এবারও করবে না। নৌকার জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।