ঠাকুরগাঁওয়ে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সংবাদ সম্মেলন

19

“কৃত্য পেশাভিত্তিক মন্ত্রাণালয় চাই” এই শ্লোগানকে সামনে রেখে বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারদের পদোন্নতি, স্কেল আপগ্রেডেশন, আন্ত:ক্যাডার বৈষম্য নিরসনসহ ৬ দফা দাবি আদায়ের লক্ষ্যে ঠাকুরগাঁওয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বিসিএস সাধারণ শিক্ষা সমিতি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে মঙ্গলবার সকালে ঠাকুরগাঁও সরকারি কলেজের শিক্ষক মিলনায়তন হলরুমে এই সংবাদ সম্মেলনের অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি ও ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল জলিল এবং লিখিত বক্তব্যে দাবি গুলো তুলে ধরেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি জেলা শাখার সাধারণ সম্পাদক ও সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক আনিসুর রহমান

বক্তব্যে জানানো হয়, দীর্ঘ দুই বছর ধরে তিনিটি পদে সাত হাজারের বেশি শিক্ষকের পদোন্নতি আটকে রয়েছে। অবিলম্বে এই জট দুর করা সহ ক্যাডার কম্পোজিশনের সুরক্ষা, পদোন্নতি, পদসৃজন,স্কেল আপগ্রেডশন ও আন্ত:ক্যাডার বৈষম্য নিরসন সহ বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ন্যায্য দাবিসমূহ তুলে ধরা হয়। সেই সাথে তাদের এই দাবি মেনে না নেয়া হলে আগামীতে তিন দিনের কর্মবিরতির কথাও জানানো হয় সংবাদ সম্মেলনে।