গণমানুষের আস্থায় আওয়ামী লীগ: আ.স.ম ফিরোজ

বাউফল প্রতিনিধি: আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। দেশের উন্নয়ন হয়। আওয়ামী লীগ গণমানুষের দল, গণমানুষের আস্থার শেষ ঠিকানা।

শুক্রবার (২৩ জুন) সকালে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাউফল উপজেলা আওয়ামীলীগ কার্যালয় জনতা ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ.স.ম ফিরোজ এমপি।

তিনি বলেন, আওয়ামী লীগ জন্মলগ্ন থেকে দেশ ও জাতির জন্য কাজ করে যাচ্ছে। ৫২, ৬৬, ৬৯,৭০ ও ৭১’র মহান মুক্তিযুদ্ধে আওয়ামী লীগ সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে সকল শ্রেণি পেশার মানুষ যুদ্ধে ঝাপিয়ে পড়েছেন। দেশ স্বাধীন হল। যুদ্ধবিধ্বস্ত দেশের উন্নয়ন কাজ শুরু করেন জাতির পিতা। ৭৫’র ঘাতকের বুলেটে শহীদ হন বঙ্গবন্ধু। দেশ ও দলের হাল ধরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে নিরলসভাবে কাজ শুরু করেন। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। বিশ্ব দরবারে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

দলীয় কার্যালয় জনতা ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে দলীয় নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আ.স.ম ফিরোজ এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম ফারুক, মো. আনিসুর রহমান, গোলাম কিরবিয়া পান্নু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন বাচ্চু, মো. কামাল হোসেন, পৌর আওয়ামী লীগ সভাপতি এনায়েত খান সানা, উপজেলা যুবলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য শাহজাহান খান, সাংগঠনিক সম্পাদক মো. খলিলুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক রিয়াজ সিকদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রুবেল, সাবেক সাধারণ সম্পাদক মো. সামসুল কবির নিশাত, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নিয়াজ মোর্শেদ প্রমূখ।