সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় ২ ভারতীয় নিহত

10

সাতক্ষীরার মিলবাজারে ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুই ভারতীয় নাগরিক নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন প্রাইভেটকারের চালক।

শনিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত প্রাইভেটকারের চালক রফিকুল ইসলাম সজীবকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ির অসীম কুমার ও তার স্ত্রী ছবি বিশ্বাস। আহত প্রাইভেটকার চালক রফিকুল ইসলাম সজীব খুলনার ফুলবাড়িগেট এলাকার বাসিন্দা।

সাতক্ষীরা সদর থানার ওসি মোহিদুল ইসলাম জানান, সকালে খুলনার খানজাহান আলী থানা এলাকা থেকে দুই যাত্রী নিয়ে সাতক্ষীরা যাচ্ছিল একটি প্রাইভেটকার। পথে শহরের অদূরে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের তালতলাস্থ বিজিবি হেডকোয়ার্টার্সের সামনে পৌঁছালে খুলনাগামী তেলের খালি ড্রামভর্তি একটা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন প্রাইভেটকারের যাত্রী দুই ভারতীয় নাগরিক। এ সময় গুরুতর আহত হন প্রাইভেটকারচালক সজীব। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, ভারতীয় নাগরিকদের পাসপোর্ট উদ্ধার করে পরিচয় জানা গেলেও তারা বাংলাদেশে কি করতে এসেছিলেন, তা জানা এখনো সম্ভব হয়নি।

পুলিশ সূত্র জানায়, অসীম কুমার বাগেরহাটের মংলায় নির্মাণাধীন রেললাইনের উপ-ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তারা ভারতে যাওয়ার জন্য প্রাইভেটকার ভাড়া নিয়ে ভোমরা ইমিগ্রেশনের দিকে যাচ্ছিলেন।