নবাবগঞ্জে গণপিটুনিতে ১ ডাকাত নিহত, আটক ২

24

ঢাকা জেলা দক্ষিণ প্রতিনিধি: ঢাকার নবাবগঞ্জের নয়নশ্রী ইউনিয়নের রাধাকান্তপুর এলাকার অজয় সিকদারের বাড়িতে শুক্রবার দিবাগত রাতে একদল ডাকাত ডাকাতি করতে গেলে স্থানীয়রা টের পেয়ে তাড়া করে। এসময় অন্য ডাকাতরা পালিয়ে যায় এবং স্থানীয়রা মো. রেজাউল মন্ডল (৩০) নামে এক ডাকাতকে ধরে গনপিটুনি দেয়। ঘটনা স্থলেই তার মুত্যু হয়। এছাড়া এলাকাবাসী দুই ডাকাতকে ধরে পিটিয়ে আহত করে। পরে নবাবগঞ্জ থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহত দুই ডাকাতকে উদ্ধার করে আটক করে। আহত ডাকাতদের পুলিশ পাহাড়ায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা চলছে।

নবাবগঞ্জ থানা পুলিশ জানায়, গণপিটুনিতে নিহত ডাকাত মো. রেজাউল মন্ডল ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের গজশাহ গ্রামের মৃত পাচু মন্ডলের ছেলে। গনপিটুনিতে আহত ও পুলিশে হেফাজতে আটককৃত আরো দুই ডাকাত হলেন,
ফরিদপুর নগরকান্দা উপজেলার বিল গবিন্দপুর গ্রামের আব্দুল বেপারীর ছেলে কোরবান আলী(৫৫) এবং একই উপজেলা চরঅযুদ্ধা কেহেল মাতবরের ডাঙ্গী এলাকার বাসিন্দা শেখ আনসারের ছেলে শেখ হাসান(৩০)।

নবাবগঞ্জ থানার ওসি মো. সিরাজুল ইসলাম শেখ বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিক পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে গণপিটুনিতে নিহত ডাকাত মো. রেজাউল মন্ডলের মৃত দেহ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য ঢাকায় প্রেরণ করেছে। এছাড়া আহত দুই ডাকাতকে আটক উদ্ধার করে পুলিশ পাহাড়ায় নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করানো হচ্ছে। নিহত ডাকত রেজাউল মন্ডলের নামে নবাবগঞ্জ থানায় ২০২১ সালের ডাকাতি মামলা আছে। ডাকাতরা পেশাদার অবশ্যই। তারা বিভিন্ন ছদ্মবেশ ধারণ করতো এবং মাদকসহ বিভিন্ন অপরাধের সাথে যুক্ত এমন কথা শোনা যাচ্ছে। আইগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।