ভোলার লালমোহনে বোমা বিস্ফোরণে নিহত ১

15

লালমোহন (ভোলা) প্রতিনিধি: ভোলার লালমোহনে বোমা বিস্ফোরণে মনির বয়াতি (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ফিরোজ মাঝি (৩৫) নামে আরো একজন আহত হয়েছেন। বোমা বিস্ফোরণে উড়ে যায় ঘরের টিনের চালা ও বেড়া। তছনছ হয়ে গেছে বসতঘরটি। আহত ফিরোজ মাঝিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সোমবার রাতে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের জনতা বাজার এলাকার আজহার মাঝির বাড়িতে এ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। নিহত ও আহত ব্যক্তি ধলীগৌরনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।

আজহার মাঝি জানান, পরিবারের লোকজনসহ রাতে ঘুমিয়ে পড়ি। রাত ১১টার দিকে বিকট শব্দে ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে দেখি পুরো ঘর ধোঁয়াচ্ছন্ন। এ সময় আমাদের বাড়িতে বেড়াতে আসা মনির ও ফিরোজকে রক্তাক্ত অবস্থায় কাতরাতে দেখি। তখন তারা জানায় বাহির থেকে কয়েকজন দুর্বৃত্ত আমাদের বসতঘর লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে। পরে ঘরে থাকা আমার ছেলে জাহাঙ্গীর তাদের অ্যাম্বুলেন্সে করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাদের বরিশাল পাঠানো হয়। তবে পথিমধ্যে মনির বয়াতি মারা যান। অন্যজনকে ঢাকায় নেওয়া হয়েছে। কী জন্য এই বোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে তা এখনো বলতে পারছি না।

এ বিষয়ে লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বাবুল আকতার বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ সময় ওই ঘর থেকে কিছু আলামত উদ্ধার করা হয়েছে। এ বোমা বিস্ফোরণের কারণ জানতে তদন্ত চলমান রয়েছে।