৪ শতাধিক ছাত্রলীগ কর্মীদের ঈদবস্ত্র দিলেন আওয়ামী লীগ নেতা

58

এম. মতিন: চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাংলাদেশ ছাত্রলীগ লালানগর ও দক্ষিণ রাজানগর ইউনিয়নের নেতাকর্মীদের মাঝে প্রতি বছর ন্যায় এই বছরও ঈদ উপহার দিয়েছেন তরুণ আ.লীগ নেতা বিশিষ্ট সমাজসেবক ব্যাংকার মহিউদ্দিন তালুকদার।

সোমবার ( ৮ এপ্রিল) বিকালে উত্তর রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয়ের হল রুমে এই ঈদ উপহার প্রদান করা হয়।

জানা যায়, রাঙ্গুনিয়া উপজেলার উত্তর রাঙ্গুনিয়ার লালানগর, দক্ষিণ রাজানগর, ইসলামপুর ও ১নং রাজানগরের প্রায় চার শতাধিক বাংলাদেশ ছাত্রলীগের সোনালী সন্তানদের মাঝে প্রতিবারের ন্যায় এবারও ভালোবাসার ঈদ উপহার প্রদান করেন।

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সদস্য কাজী সওয়ালের সভাপতিত্বে ও লালানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আবদুর রহীম ও দ: রাজানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাকিব সিকদারের যৌথ সঞ্চালনায় ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা ও তরুণ আওয়ামীলীগ নেতা ব্যাংকার মো. মহিউদ্দিন তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন, ১৫নং লালানগরের সদ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদারের সন্তান এমরান হোসেন রাসেল, জাহিদুল ইসলাম কাঞ্চন,বেলাল বিন সত্তার,মিজানুর রহমান বিজয়,শরীফুল ইসলাম সায়মন, এমদাদুল ইসলাম, সৈয়দ সালমান ও শফিকুল ইসলাম তালুকদার প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, কাজী রাকিব, মেম্বার রাশেদ তালুকদার, মো. খোরশেদ আলম, দিদারুল আলম,মীর তাফসির,আনিসুল ইসলাম চৌধুরী, মো. হাবিবুল্লাহ ও ওমর ফারুকসহ বিভিন্ন ইউনিয়নের ৫ শতাদিক ছাত্রলীগের নেতাকর্মী।