হাজারও দরিদ্র পরিবারের পাশে মীরসরাই যুবলীগ

8

মাঈনুল ইসলাম ডিউক: চলমান করোনা পরিস্থিতিতে লকডাউনের কবলে জনজীবন অতিষ্ঠ। এমতাবস্থায় সরকারের পাশাপাশি আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠন, বিভিন্ন সামাজিক সংগঠন, দাতব্য সংস্থা অব্যাহত রেখেছে ত্রাণ তৎপরতা, ইফতার বিতরণ, ঈদ সামগ্রী বিতরণ।

মীরসরাই উপজেলা যুবলীগ মিরসরাইয়ের সাংসদ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর পক্ষ থেকে উপজেলার ১৬ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভায় ১৮০০ প্রান্তিক মানুষের মধ্যে বিতরণ করে। গতকাল ১০ মে প্রথম ধাপে ১০০০ পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় পণ্যসহ ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করে। বিতরণ কার্যক্রম ১ নং করেরহাট ইউনিয়ন থেকে সকাল ১০ টায় শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ মীরসরাই শাখার সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল ভূঁইয়া, যুগলীগ নেতা সলিমুল্লাহ সহ অনেকেই।

আজ ২য় দফায় বিতরণ মীরসরাই সদর থেকে শুরু করে ১৬ নং সাহেরখালী ইউনিয়নে শেষ হয়। সাহেরখালীতে ঈদ উপহার বিতরণে উপজেলা নেতৃবৃন্দকে সহযোগিতা করেন স্বাগতিক ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি মহিন চৌধুরী, সাধারণ সম্পাদক কামরুল হাসান শিবলু, যুগ্ম সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন রিপন, যুবলীগ নেতা মাইনুল ইসলাম ডিউক, উপপ্রচার সম্পাদক রাজু চৌধুরী, উপদপ্তর সম্পাদক রাশেদুল হাসান, ছাত্রলীগ নেতা সত্যজিৎ রানা, ইয়াসিন, শাওন প্রমুখ।

ঈদ সামগ্রী বিতরণের শুরুতে সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়ার সঞ্চালনায় সভাপতি মাইনুর ইসলাম রানা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। তিনি আরো বলেন দেশের যেকোন ক্রান্তিলগ্নে বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ ও অন্যান্য অঙ্গসংগঠন জনগনের সাথে থাকবে এবং ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।