সুবর্ণজয়ন্তী উপলক্ষে মাদারীপুর ওয়েলফেয়ার সোসাইটির র‍্যালি ও আনন্দ শোভাযাত্রা

16

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে র‍্যালি ও আনন্দ শোভাযাত্রা কর্মসূচি পালন করেছে মাদারীপুর ওয়েলফেয়ার সোসাইটি (এমডব্লিউএস)। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) এ কর্মসূচি পালন করা হয়। বিজয় দিবসের র‍্যালিটি শাহাজাপুর, উত্তর বাড্ডা ও নতুন বাজার হয়ে শাহাজাতপুর এসে শেষ হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এমডব্লিউএসের রাকিব হাসান সেলিম, এইচ. এম. বাবুল, এমারত হোসেন, হোসেন এম বাপ্পি, মাসুম বিল্লাহ, এইচ এম বায়েজিদ ও এমডি হারুন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ‘এই সংগঠনটি একটি সামাজিক ও মানবিক সংগঠন। করোনা এবং লকডাউন পরিস্থিতিতে বিভিন্নভাবে মানুষের পাশে দাড়াচ্ছে এমডব্লিউএস। ফেসবুকের মত সামাজিক মাধ্যমের মাধ্যমে তারা মানুষকে চিকিৎসা, শিক্ষা, সংস্কৃতি, বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের ইতিহাস প্রভৃতি বিষয় তুলে ধরে মানুষকে সচেতন করছে।

বক্তারা আরও বলেন, ‘বাঙালী জাতির সর্বকালের সর্বশ্রেষ্ঠ অর্জন হলো মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ নামক একটি মানচিত্র অর্জন। আর আজ এই অর্জনের পঞ্চাশ বছর পূর্তিতে আমরা গর্বিত ও আনন্দিত। দেশের মানুষের সাথে মহান এই অর্জনের আন্দ উদযাপন করতে আমরা মাদারীপুরবাসী এখানে একত্রিত হয়েছি এবং সকল মুক্তিযোদ্ধা ও শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছি।’