রাফ সেক্স এনজয় করেন নারীরা

5

রাফ সেক্স এনজয় করেন নারীরা, পাচ্ছেন অন্য রকম মজা। একটু উন্মাদনা, নতুন ধরনের কিছু, তীব্র উত্তেজনা ও প্রবল যৌন ক্রিয়ার মাধ্যমে মুহুত্বগুলো ধরে রাখছে নারী স্মৃতির পাতায়।

রাফ সেক্স আসলে কাউকে শেখানো যায় না। তবে হ্যাঁ কিছু ব্যাপার আছে যেগুলো রাফ সেক্সের অন্তর্ভুক্ত। অনেক নারীই এই সব রাফ সেক্স পছন্দ করে থাকেন। যেমন-

রাফ সেক্স একটু বল প্রয়োগের ব্যাপারটি নিয়ে আসা। ধরুন, হুট করে কাছে টেনে নিয়ে আগ্রাসী চুমু খেলেন, বা জোর করে জাপটে ধরে আদর করা শুরু করলেন। অনেক নারী মুখে না না বললেও আসলে ব্যাপারটি উপভোগ করেন।

ব্যথা এবং আনন্দ পাশপাশি চলে। তবে কখনোই খুব বেশি ব্যথা দিতে যাবেন না। এতে যৌন উত্তেজনা নষ্ট হয়ে যাবে। রাফ সেক্সের ক্ষেত্রে আস্তে আস্তে বাড়াতে হয় আদরের তীব্রতা। আদরের সময় নিতম্বে হালকা চাপড়ে দেওয়াটা মিলনের সময় পরিণত হতে পারে জোরে খামচে দেওয়া বা আরও প্রবল কিছুতে। নিতম্বে আঘাত করার বিষয়টিও অনেক নারী ভালোবাসেন।

কামড়ে দাগ ফেলে দেওয়ার ব্যাপারটিও রাফ সেক্সে অপরিহার্য। স্পর্শকাতর স্থানগুলোতে হালকা চুম্বন দিয়ে শুরু করুন। আস্তে আস্তে বাড়ান আদরের তীব্রতা। কানের লতি, ঘাড়, স্তন এসব স্থানে পরিমিত কামড় নারীরা উপভোগ করেন।

তার দুটি হাত নিজে ধরে রাখুন, তারপর ইচ্ছেমতো আদর করুন। যৌন মিলনের সময়েও এমন করতে পারেন। এটাও নারীরা উপভোগ করেন। সাথে হালকা চুল টেনে দেওয়া, গালে কামড়ে দেওয়া, তাকে আপনি কি প্রবলভাবে কামনা করছেন সেটি বুঝিয়ে দেওয়াও দারুণ উপভোগ্য।

রাফ সেক্সকে আনন্দময় করতে তুলতে নানান রকম উপাদানেরও ব্যবহার করা যেতে পারে। যেমন নিজেদের ফ্যান্টাসি অনুজায়ী কস্টিউম পরা কিংবা আপনার পছন্দের যেকোনো কিছু। এটা নিজের ফ্যান্টাসিকে এনজয় করার ব্যাপার।

একটা বিষয় মনে রাখবেন, রাফ সেক্স মানে এই নয় যে পরস্পরকে সহ্য ক্ষমতার বাইরে ব্যথা দেওয়া। সঙ্গী কতটুকু সইতে পারবেন, সেটা মাথায় রাখুন। সেই হিসাবেই ধাপে ধাপে অগ্রসর হোন। একবারে খুব বেশি আগ্রাসী হয়ে যাবেন না।

রাফ সেক্সে নারীরা নিয়ন্ত্রিত হতে চান। তিনি একটু ছলাকলা দেখাবেন। পুরুষের কাজটি হচ্ছে সেটি বুঝে নিয়ে যৌন ক্রিয়াকে আনন্দময় করে তোলা।

ডার্টি টক বা অশ্লীল ভাষায় যৌন মিলনের আনন্দ প্রকাশ করাটাও রাফ সেক্সের অন্যতম উপভোগ্য অংশ।