মুন্সীগঞ্জে নির্বাচনী সহিংসতায় নিহত ১, গুলিবিদ্ধ ৫

2

মুন্সীগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দিতে নির্বাচনী সহিংসতায় একজন নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন পাঁচজন।

রোববার (২১ নভেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল হক স্থানীয় মঞ্জিল হকের ছেলে।

নিহত আব্দুল হকের স্ত্রী কল্পনা জানান, তারা রোববার রাতে ঘরের ভিতর অবস্থান করছিলেন, এমন সময় বিদ্রোহী প্রার্থীর সমর্থক মামুন ও তার লোকেরা একের পর এক ককটেল বিস্ফোরণ ঘটায় এবং ঘরে ঢুকে তার স্বামীকে গলা চেপে হত্যা করেন।

সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা গুলিবিদ্ধ ইউসুফ ও সানি জানান, তারা বিস্ফোরণের শব্দে ও হামলার ভয়ে পালানোর সময় তাদের ওপর গুলি ছোড়া হয়।

নৌকার প্রার্থী আফসার উদ্দীন ভুঁইয়া জানান, বিদ্রোহী প্রার্থী আক্তারুজ্জামান জীবন তার লোকদের গ্রাম থেকে বিতাড়িত করতে এসব হামলা চালিয়েছেন। রাত ১টার দিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে গুলিবিদ্ধ শরিফ বেপারী, বাবু হাওলাদার ও সাইফুলসহ পাঁচজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

তিনি দাবি করেন, জীবনের লোকেরা গুলি করে তার সমর্থিত কমপক্ষে ১০ জনকে আহত করেছেন। অবস্থার অবনতি দেখে গুলিবিদ্ধ পাঁচজনকে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিক্যালে রেফার্ড করেন।

সদর থানার তদন্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব খান বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনা তদন্ত করে তারা ব্যবস্থা নেবেন বলে জানান তিনি।