মীরসরাইয়ে বৃক্ষরোপণে চারা বিতরণ করলো যুবলীগ

9

মাইনুল ইসলাম ডিউক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে প্রতিটি জেলায় এবং জেলাধীন উপজেলা যুবলীগ বৃক্ষরোপন কর্মসূচী ও চারা বিতরণ শুরু করেছে। সে আলোকে ৩০ জুন বুধবার বাংলাদেশ আওয়ামী যুবলীগ মীরসরাই উপজেলা শাখার সভাপতি মাইনুর ইসলাম রানা মীরসরাই উপজেলা পরিষদ চত্বরে একটি ফলজ ও ঔষধি বৃক্ষরোপন রোপনের মাধ্যমে কর্মসূচীর শুভ উদ্বোধন করেন।

চারা রোপন শেষে প্রতিটি ইউনিয়ন থেকে আগত নেতা কর্মীদের মধ্যে চারা বিতরণ করেন।

এসময় মাইনুর ইসলাম রানা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের এই কর্মসূচী দেশব্যাপী চলবে।

বনায়নের গুরুত্ব আরোপ করে সংক্ষিপ্ত বক্তব্য করেন এবং প্রতিটি ইউনিয়নে আগামীকালের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দুরত্ব বজায় রেখে অনাড়ম্বর আয়োজনের মধ্যে জাতীয় বৃক্ষরোপন কর্মসূচী-২১ শেষ করতে বলেন।

সংক্ষিপ্ত আলোচনা সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ, মীরসরাই উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল ভূঁইয়া।

কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা রিমু, সলিমুল্লাহ, অহিদুল ইসলাম, আনোয়ার মুন্না, শাহরিয়ার, মুসলিম উদ্দিন, জাবেদ, ফরহাদ হোসেন, নূরউদ্দিন শামীম, সরওয়ার হোসেন রিপন, টিটু ফরায়েজি, মাইনুল ইসলাম ডিউক, রিয়াদ বাবু, ইকবাল হোসেন, বাদশা শাহাদাৎ সহ অন্যান্য নেতা কর্মীরা।