মালয়েশিয়া প্রবাসীকে পিটিয়ে গুরুতর আহত, টাকা-মোবাইল ছিনতাই

34

এমরুল ইসলাম: নরসিংদীর মনোহরদী পৌরসভার ৯নং ওয়ার্ডের হারুরদিয়া গ্রামের বাসিন্দা মালয়েশিয়া ফেরত মোঃ শামীম (৩৮) সন্ত্রা্সী হামলার শিকার হয়েছেন। এসময় তার কাছ থেকে নগদ অর্থ ও মোবাইল ফোনসহ যাবতীয় জিনিসপত্র ছিনিয়ে নেওয়াহিয়।

জানা যায়, প্রবাস ফেরত শামীম গত ১০ ফেব্রুয়ারী নানা বাড়ীতে যাওয়ার সময় পথিমধ্যে কাপাসিয়া ঘাগটিয়া চালা বাজারের মোহসিন এর কনফেকশনারী দোকানের সামনে বাবুল মাঝি, আরশাদুল আলম, বিপ্লব শিহাব ও দিহাব নামক ব্যক্তিরা শামীমকে আটকিয়ে মারপিট শুরু করে এবং চালা বাজার মনিরের বিল্ডিংয়ের একটি কক্ষে আটক করে রাখে। এসময় শামীমের সাথে থাকা মালয়েশিয়ান ৩৫০০ রিংগিত যা বাংলাদেশের টাকায় প্রায় ৯০ হাজার টাকা এবং সাথে থাকা দুটি স্যামসাং মোবাইল ছিনিয়ে নেয়। যার আনুমানিক মূল্য বাংলাদশী টাকায় প্রায় ৫০ হাজার টাকা।

শামীমের আত্মীয়-স্বজন এবং মা খবর পেয়ে ছেলেকে উদ্ধার করতে আসলে সন্ত্রাসীরা শামীমের মা রমিজা খাতুনকেও মারপিট করে জোরপূর্বক তাদের হাত থেকে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে শামীমকে ছেড়ে দেয়।

এ ঘটনায় শামীম এর মা রমিজা খাতুন বাদী হয়ে কাপাসিয়া থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় শামীমের নিজ এলাকা হারুরদিয়া বাসী ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং অন্যায়কারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। শামীম বর্তমানে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।