বিনামূল্য মাস্ক বিতরণ করছে ডিএনসিসি

10

করোনাভাইরাস বিস্তার রোধে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে অঞ্চল -১ এর আওতাধীন রাজউক কর্মচারী কমার্শিয়াল কমপ্লেক্স এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা ও বিনামূল্য মাস্ক বিতরণ করা হয়।

রোববার (২৩ জানুয়ারি) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপ-সচিব মো: জুলকার নায়ন এ অভিযান পরিচালনা ও মাস্ক বিতরণ করেন।

মোবাইল কোর্ট পরিচালনা কালে মাস্ক পরিধান না করায় স্বাস্থ্য বিধি না মানায় ১টি মামলায় পাঁচশত টাকা জরিমানা আদায় করা হয় এবং অঞ্চল -১ এর আওতাধীন এলাকা ওয়ার্ড নং -১, ১৭ ও সংরক্ষিত আসন-১ এলাকার কাউন্সিলরগণসহ জনসাধারণকে সর্তক করাসহ প্রায় ৩ হাজার মাস্ক বিতরণ করা হয়।

এ সময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপ-সচিব মো: জুলকার নায়ন জানান, ওমিক্রম সংক্রমন ঠেকাতে এ ধরণের অভিযান আগামীতেও অব্যহত থাকবে। আমার দায়িত্বে থাকা অঞ্চলগুলোতে নিয়মিত অভিযান, মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, জনসচেতনা বৃদ্ধিসহ সরকারি সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছি। এসময় সরকারি বিধিনিষেধ মেনে সকলকে স্বাস্থ্যবিধি মানার আহ্বানও জানান তিনি।

মোবাইল কোর্ট পরিচালনাকালে সম্মানিত কাউন্সিলরগণ, উত্তরা পশ্চিম থানার পুলিশ, জোনের কর্মকর্তাগণ ও প্রসিকিউশন উপস্থিত ছিলেন।