বাউফলে আড়াই কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাউফলে আড়াই কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বাউফল প্রতিবেদক: পটুয়াখালীর বাউফলে পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ২কেজি ৫২৫ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটকরা হলেন- পৌরসভার ১নং ওয়ার্ডের মামুন মোল্লার ছেলে আবদুর রহমান (২১) ও কেশবপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের মো. বাচ্চুর ছেলে ইসমাইল হোসেন ওরফে নাইম (২২)।

শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজেলার নুরাইনপুর এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ এ দুই ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন নুরাইনপুর গ্রামে মাদকের একটি চালান বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক ( এসআই) মো. নাসির উদ্দিনের নেতৃত্বে একটি বিশেষ দল অভিযান চালায়। অভিযানে আড়াই কেজি গাঁজাসহ রহমান ও নাইম নামে দুই খুরচা বিক্রেতাকে আটক করে পুলিশ। এসময় নুরাইপুর, কেশবপুর ও কালিশুরী অঞ্চলের প্রধান ডিলার জুবায়ের হোসেন জামশেদ(৩৮) পালিয়ে যান।

বাউফল থানার পুলিশ উপপরিদর্শক (এস.আই) নাসির উদ্দিন বলেন, জুবায়র হোসন জামশেদ দীর্ঘদিন ধরে ওই অঞ্চলে মাদক ব্যবসা করে আসছেন। তার কাছ থেকে বিভিন্ন খুরচা বিক্রেতারা মাদক কিনে নিয়ে ব্যবসা করেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই খুরচা বিক্রেতাকে আটক করা হলেও মুল ডিলার জামশদে পালিয়ে যান। তার বিরুদ্ধে মাদক মামলা রুজু হয়েছে তাকে গ্রেপ্তােরের চেষ্টা চলছে।

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) শোনিত কুমার গায়েন বলেন, আটককৃতদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে। তিনি আরও বলেন, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদক নির্মূল করতে নিয়মিত অভিযান চলছে। পুলিশ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছেন।