বন্ধুর বিয়েতে কি কনডম উপহার দেওয়া যায়?

বিয়ের জন্য আদর্শ হল শীতকাল। আর বিয়ে বাড়ি মানেই প্রথমে আমাদের মাথায় যে কথাগুলি আসে, তা হল ট্র্যাডিশানাল লুকে সকলকে তাক লাগিয়ে দেওয়া, একটু খুনসুটি করা আর সব থেকে বড় ব্যপার হল নব দম্পতিকে বিয়ের উপহার দেওয়া। এই গিফট দেওয়ার কথা আসলেই যেন সব ওলট পালট হয়ে যায়। মাথাতেই যেন আসতে চায় না কি গিফট দেওয়া যেতে পারে নব দম্পতিকে। ভাবছেন কি উপহার দেবেন? তবে এই বিয়ের মরসুমে দেখে নিন এমন কতগুলি গিফট যা আপনার লুকের মতই সকলের কাছে হয়ে উঠবে আকর্ষণীয়…

১. অ্যান্টিক দেওয়াল ঘড়ি
তাদের নতুন জীবনের জন্য দিতে পারেন দেওয়াল ঘড়ি। ঘড়ি দেখতে আধুনিক হোক বা ট্রাডিশানাল। ঘড়ি ডায়ালের মধ্যে লিখে দিতে পারেন তাদের নতুন জীবনের সূচনার জন্য মঙ্গলময় বার্তা। এই লেখার মাধ্যমে ঘড়ি দেখার সময় আপনাকে মনে পরবেই তাদের।

২. কফি মাগ
তাদের দুজনের নাম লেখা ছবি দেওয়া কিংবা তাদের নামের তলায় আপনার বার্তা লেখা কফি মাগ তাদের জন্য খুবই উপকারি। কারণ যখনই তারা কফি খাবেন তখন আপনার কথা মনে পড়বেই। এই ভাবেই অটুট থাকবে আপনাদের সম্পর্ক।

৩. তাদের নাম লেখা কুশন পিলো
দুজনের জন্য আলাদা আলদা কুশন পিলো। সেই পিলোতে দুজনের নাম লেখা তার নিচে আপনার বার্তা। এছাড়া কুশনের সঙ্গে নাম লেখা বাথ স্যুটও দিতে পারেন।

৪. ক্যামেরা আর সেলফি স্টিক
নতুন জীবনের সমস্ত ছবি ক্যামেরা বন্দি করতে দিতে পারেন ক্যামেরা উইথ সেলফি স্টিক। বিয়ের সমস্ত ছবি এনং তারপর হানিমুনের ছবিও ক্যামেরাতে বন্দি করতে এই গিফটের জুড়ি মেলা ভার।

৫. স্পা ভাউচার
বিয়ে বাড়ি মানেই হেকটিক সিডিউল। অনুষ্ঠান কেটে যাওয়ার পর নতুন জীবনের শুরুর জন্য এবং হানিমুনের জণ্য যাতে তাদের ফ্রেস লাগে তার জন্যই তাদের গিফট করুন স্পায়ের ভাউচার। যাতে দুজনেই নিজেদের জীবনের শুরু ক্লান্তির মধযে দিয়ে না করে আনন্দের সঙ্গে করতে পারে।

৬. বাঁধানো ফটো
বিয়ের ফটো বড় করে বাঁধিয়ে তাদের গিফট করতে পারেন। ফটোগুলি কোলাজ করে দিলে আরও ভাল হবে। কেননা নিজেদের বিয়ে রোমন্থন করতে গেলে তাদের চোখ পড়বেই আপনার গিফট করা ওই ছবির ওপরে। এর ফলে তাদের কাছে একটা অন্য মাত্রা পাবেন আপনি।

৭. কনডম
বন্ধুর বিয়েতে কন্ডোম দিতে পারেন অনায়াসেই। যা তাদের নতুন জীবনের শুরুতে কাজে লাগবে।