ফুল স্লিভ টি-শার্ট!হালকা শীতের ফ্যাশন

15

জিয়াউদ্দিন চৌ:(জেড সেলিম)

ফ্যাশন সেই আদিকাল থেকে চলে আসা একটি চক্র।যা সময়ের সাথে সাথে একটু একটু করে বদলাচ্ছে।আবার পুরনোকে নানা আয়োজনে ফ্যাশনে নতুনত্ব দেয়া হচ্ছে।একটি নির্দিষ্ট গণ্ডিতে ফ্যাশনকে আটকে রাখতে চাইলেও তা সম্ভব নয়।ফ্যাশন হচ্ছে তাই, যা আপনি নিজের মাঝে ফুটিয়ে তুলতে পারবেন এবং সমাজ ও আশপাশের মানুষের কাছে দৃষ্টিকটু মনে হবে না।

ফ্যাশন আর শীতের কথা চিন্তা করে এরই মধ্যে অনেকে শীতের পোশাক কিনতে শুরু করেছেন।

হালকা শীতের ফ্যাশনেবল পোশাকটা কেমন হবে এ নিয়ে নানা রকম ভাবনা। তাই ফ্যাশন সচেতন ছেলেদের কাছে ফুল স্লিপ টি-শার্ট জায়গা করে নিয়েছে সহজেই। কারণ হল, হালকা শীতে ফুল স্লিপ টি-শার্ট পরতে যেমন আরামদায়ক ঠিক তেমনি ফ্যাশনেবলও বটে। বিশেষ করে ফ্যাশনপ্রিয় কিশোর এবং তরুণদের কাছে ফ্যাশনেবল পোশাকের তালিকায় শীর্ষে রয়েছে ফুল স্লিপ টি-শার্ট।

শীতের এই সময়ে উষ্ণতার পরশ নিতে ফ্যাশন ও ট্রেন্ড বজায় রেখে চলছে শীতের পোশাক কেনার ধুম। হিম কুয়াশায় আর সন্ধ্যায় ঝিরঝিরে বাতাসকে ফাঁকি দিয়ে কিশোর এবং তরুণরা মেতে উঠছে শীত ফ্যাশনে। শীতে তারুণ্যের পোশাক মানেই যেন চোখে ভেসে ওঠে পায়ে কনভার্স, পরনে জিন্স ও ফুল স্লিভ টি-শার্ট।

সবাই এখন এই হালকা ঠাণ্ডা আবহাওয়াকে পোষ মানাতে ফুল স্লিভ ড্রেসের দিকেই বেশি ঝুঁকছেন। তাই ক্যাজুয়াল লুক নিতে চাইলে টি-শার্টের চেয়ে ভালো আর কী আছে।

তাই হালকা এই পোশাকটি পরলে বেশ আরামবোধ হয়। এই পোশাক পরে হালকা গরম ও হালকা ঠাণ্ডা অর্থাৎ মিশেলি আবহাওয়ায় বেশ মানিয়ে চলা যায়। বাসা হোক কিংবা বাইরে, যে কোনো জায়গাতেই ফুল স্লিভ টি-শার্ট বেশ মানানসই। তাই হালকা শীতের মধ্যে সব ফ্যাশনেবলদের কাছেই এ পোশাকটির চাহিদা সবচেয়ে বেশি থাকে।

শীতে ইজির ফুল স্লিপ টিশার্ট ফ্যাশন হাউজ ইজি পুরুষদের এক্সক্লুসিভ কালেকশনে সব সময় এগিয়ে। তাই এই শীতে ইজির সবগুলো আউটলেট সেজেছে নতুন সাজে। এবাবের বিশেষ আয়োজনে রয়েছে রকমারি ফুল হাতা টি-শার্ট । ইজিতে আরো থাকছে ফুল হাতা পলো টি-শার্ট হুডি, জ্যাকেট ব্লেজার , এছাড়া সোয়েটার, জিন্স, গ্যাবার্ডিন, , কোর্টসহ নানা ট্রেন্ডি পোশাক তো আছেই। ট্রেন্ডি পোশাক হলেও ইজি’র বৈশিষ্ট অনুযায়ী সব পোশাকই পাওয়া যাবে সাশ্রয়ী মূল্যে। ঢাকা সহ সারাদেশে পাওয়া যাবে নান্দনিক সব বাহারি ডিজাইনের পোশাক । দেশের সব ইজি’র শোরুমে মিলছে শীতের এ বিশেষ আয়োজন। সকল পোশাক ইজি অনলাইন শপ পাওয়া যাবে : https://www.facebook.com/easyfashionltd.bd/