প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার

13

কক্সবাজার সমুদ্র সৈকতে প্রেমিকের সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। সৈকতের লাবণী পয়েন্ট সংলগ্ন নির্জন স্থানে এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত যুবক ওসমান সরওয়ার (২৬) কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় পর্যটক ছাতা ব্যবসায়ী। তিনি শহরের কলাতলী সংলগ্ন আদর্শগ্রাম এলাকার আবুল বশরের ছেলে।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর উল গীয়াস সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, ওই তরুণী থানায় অভিযোগ করার পর বিকেলে সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট থেকে এক যুবককে গ্রেপ্তার করা হয়। ভিকটিম তরুণীর বয়স আনুমানিক ১৮ বছর। তিনি নিজে বাদী হয়ে মামলা করেছেন। ওই তরুণীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। আটক অভিযুক্ত ওসমান থানা হাজতে রয়েছে আগামীকাল সকালে তাঁকে আদালতে পাঠানো হবে।

মামলার বরাত দিয়ে ওসি আরো জানান, ওই তরুণীর সঙ্গে মোবাইল ফোনে জনৈক ব্যক্তির পরিচয় হয়। এ পরিচয়ের সূত্রে গত বুধবার বিকেলে চকরিয়া থেকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় প্রেমিকের সঙ্গে দেখা করতে আসেন ওই তরুণী। প্রেমিক অজ্ঞাত কারণে মোবাইল বন্ধ করে দেন। একপর্যায়ে রাত হয়ে গেলে ওসমান নামের ওই যুবক তরুণীকে নিরাপদ স্থানে নেওয়ার কথা বলেন। পরে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।